ফের আগাম জামিনের আবেদন করে বারাসাত আদালতে শাহজাহান

ফের আগাম জামিন চেয়ে বারাসত আদালতে শেখ শাহজাহান শেখ। সূত্রে খবর, গত ৫ জানুয়ারি তাঁর বাড়িতে তল্লাশি অভিযানের সময়ে ইডি আধিকারিকদের ওপর হামলার ঘটনায় আধিকারিকদের দায়ের করা মামলায়  আগাম জামিনের আবেদন জানালেন শেখ শাহজাহান। ইডি আধিকারিকদের ওপর হামলার ঘটনার ৪৪ দিন পার, এখনও অধরা শেখ শাহজাহান। তার মধ্যে আরও একবার আগাম জামিনের আবেদন জানালেন শেখ শাহজাহান। ২৬ ফেব্রুয়ারি বারাসত আদালতে এই মামলার শুনানি।

এর আগে রক্ষাকবচ চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন শেখ শাহজাহান। তিনি আদালতে এও আর্জি জানিয়েছিলেন, ‘২ দিনের রক্ষাকবচ দিন আজই হাজিরা দেব’। কিন্তু তাতে স্বস্তি মেলেনি শেখ শাহজাহানের। সেই মামলায় ইডি-র তরফ থেকে সওয়াল করা হয়েছিল, এত ভয় পাচ্ছেন কেন? এ তো, ‘ঠাকুর ঘরে কে, আমি কলা খাইনি’ বলে মন্তব্যও করতে শোনা যায় ইডি-র আইনজীবী। মেলেনি আগাম জামিনও।

প্রসঙ্গত, ৫ জানুয়ারি রেশন দুর্নীতি মামলায় শেখ শাহজাহানের বাড়িতে তল্লাশি চালিয়েছিলেন ইডি আধিকারিকরা। সে সময়ে শাহজাহানের বাড়ির দরজা তালা ভাঙতে গিয়ে গ্রামবাসীদের হামলার মুখে পড়তে হয় আধিকারিকদের। অভিযোগ ওঠে, হাজার হাজার গ্রামবাসী লাঠি, বাঁশ, লোহার রড নিয়ে তেড়ে এসেছিলেন তাঁদের দিকে। কলাবাগান দিয়ে দৌড়ে পালাতে বাধ্য হয়েছিলেন সিআরপিএফের সদস্যরা। দুই ইডি আধিকারিকের মাথাও ফেটে যায়। সেখান ইডি-র ল্যাপটপ লুঠেরও অভিযোগ ওঠে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 5 =