রাজু নস্কর খুনের মামলায় আগাম জামিন নওশাদের

তৃণমূল কর্মী রাজু নস্করের খুনের মামলায় আগাম জামিন পেলেন আইএসএফ বিধায়ক নওসাদ সিদ্দিকি। শুক্রবার নওশাদের আগাম জামিনের আবেদন মঞ্জুর করে বিচারপতি দেবাংশু বসাকের ডিভিশন বেঞ্চ। শুক্রবার সবপক্ষের বক্তব্য শুনে আদালত নওশাদের জামিনের আবেদন মঞ্জুর করে আদালত। প্রসঙ্গত, ২০২৩ সালের ১৬ জুন খুন হন ভাঙড়ের রাজু নস্কর। কাশীপুর থানায় এ নিয়ে অভিযোগ দায়ের হয়। ৬৮ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়। তাতেই নাম রয়েছে ভাঙড়ের বিধায়কেরও।

আগেই ভাঙরে ভোটে অশান্তির ঘটনায় নওশাদকে তলব করেছিল সিআইডি। এই খুনের ঘটনার তদন্ত করছে সিআইডি। আগেই ভাঙরে ভোটে অশান্তির ঘটনায় নওশাদকে তলব করেছিল সিআইডি। এদিকে এই ভোট হিংসা মামলাতেই কিছুদিন আগে গ্রেফতার হন ভাঙড়ের প্রাক্তন বিধায়ক আরাবুল ইসলাম। এদিকে এই ভোট হিংসা মামলাতেই কিছুদিন আগে গ্রেফতার হন ভাঙড়ের প্রাক্তন বিধায়ক আরাবুল ইসলাম। এখনও তিনি জামিন পাননি। গ্রেফতারি এড়াতে নওশাদও কলকাতা হাইকোর্টে আগাম জামিনের আবেদন জানান আইএসএফ-এর বিধায়ক।

শুক্রবার নওশাদের এই আবেদন মঞ্জুর করে আদালত। ফলে আপাতত নওশাদকে গ্রেফতার করে পারবে না পুলিশ। নওশাদের বক্তব্য, তিনি তদন্তে সবরকম সহযোগিতা করছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 1 =