ভারতে এলডি অটোমোটিভ আই লিজ প্ল্যানের নতুন গ্লোবাল মোবিলিটি ব্র্যান্ড উন্মোচন

অলডি অটোমোটিভ আই লিজপ্লান ভারতে তার নতুন গ্লোবাল মোবিলিটি ব্র্যান্ড অ্যাভেন্স উন্মোচন করল। যা দুটি কোম্পানিকে একটি সাধারণ পরিচয়ের অধীনে একত্রিত করেছে। ২০২৩ সালের সেপ্টেম্বর মাসে তিন বছরের উন্নয়ন পরিকল্পনা চালু হওয়ার পর এই নতুন ব্র্যান্ডটি কোম্পানির উন্নয়নের ক্ষেত্রে আরও একটি মাইলফলক হয়ে উঠবে।

পরস্পরের পরিপূরক দক্ষতা এবং অভিজ্ঞতাকে একত্রিত করে কোম্পানিটি আরও ভালো কিছুর জন্য গতিশীলতাকে কাজে লাগিয়ে নতুন করে পরিকল্পনা করার ক্ষেত্রে এগোচ্ছে। এই নতুন ব্র্যান্ডটি বাজারে কোম্পানির অনন্য অবস্থানকে সংজ্ঞায়িত করে এবং একে এক ভিন্ন উচ্চতায় নিয়ে গিয়ে গ্রাহকদের এক নতুন ব্র্যান্ডের প্রতিশ্রুতি দেয়। এই প্রতিশ্রুতির মধ্যে রয়েছে  সহজ, স্মার্ট এবং টেকসই মোবিলিটি সরবরাহ করে জীবনকে আরও উন্নত করা।

এই প্রসঙ্গে অ্যাভেন্স গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা টিম অ্যালবার্টসেন জানিয়েছেন, ‘প্রত্যেকদিনই উন্নতি করার সুযোগ যেমন রয়েছে এবং ঠিক তেমনই এই উন্নতির পিছনে আমাদের প্রত্যেকের ভূমিকাও রয়েছে। এই নতুন ব্র্যান্ড পরিচয় কেবল আমাদের ১৫ হাজার ৭০০ কর্মীকেই নতুন পরিচয় জানাতে দেবে না, বরং এটি আমাদের গ্রাহকদের আরও বেশি পছন্দ, স্বাধীনতা ও মূল্য দিতে আমরা কিভাবে পরিবর্তিত হচ্ছি তার এক ছবি তুলে ধরবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − seven =