আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে মোদিকেয়ার লিমিটেডের সেরা বাছাই

আন্তর্জাতিক নারী দিবসে একটি কেয়ার প্যাকেজকে সঙ্গে নিয়ে নিজেকে প্রস্তুত রাখুন, যা আপনার জীবনে অসাধারণ মহিলাদের প্রতি উপলব্ধিবোধের কথা বলে। পারফিউম আর স্কিনকেয়ার থেকে সংগ্রহ করে তৈরি করা হয়েছে এই প্যাকেজ যা এই নারী দিবসের পক্ষে অবিস্মরণীয়। মা, বন্ধু, বা সঙ্গী যাই হোক না কেন, এই বাছাইগুলো অবশ্যই তাদের খুশি করবে। আর এই প্যাকেজ নিয়ে উপভোগ করা যাক এই নারী দিবসকে।

হেম্প ল্যাব রেঞ্জ

 

এই নারী দিবসে মোদিকেয়ারের হেম্প ল্যাব রেঞ্জের কথা প্রথমেই আশবে যার বিলাসিতায় সঙ্গে নিজেকে মিশিয়ে দেওযার কথাই যেন বলা হচ্ছে। ত্বকের যত্ন নেয়া একটি রেজিমেন যা আপনার ত্বককে নরম এবং পুনরুজ্জীবিত করার জন্যই তৈরি করা হয়েছে। ত্বকের যত্নের পরিধি হেম্প বীজের তেল এবং ভিটামিন সি-কে ত্বককে দিন এবং রাতের মধ্যে মেরামত ও ভারসাম্য বজায় রাখার প্রতিশ্রুতি দিচ্ছে। এটি মিলসবে ৯০০ টাকা থেকে। এই হেম্প ল্যাব রেঞ্জ ইউরোপ থেকে আসা প্রাকৃতিক উপাদানে সমৃদ্ধ, যা একটি সম্পূর্ণ ত্বকের পরিচর্যা ব্যবস্থার সমাধান করে।

মিস্টিক  টাচ পারফিউম

 

মোদিকেয়ারের-মিস্টিক টাচ পারফিউমের রহস্যময় স্পর্শ সুগন্ধি সংগ্রহের সঙ্গে নারীবাদের নির্যাস খুঁজে বের করার বার্তা দিচ্ছে মোদিকেয়ার। এটির ১০০ মিলিলিটারের দাম ২৪০০ টাকা। এছাড়াও রয়েছে আইএফআরএ (আন্তর্জাতিক সুগন্ধি সংস্থা) মান মেনে চলা বেশ কিছু সুগন্ধি দ্রব্য। যা  এক বিলাসবহুল ও অলফ্যাক্টরি অভিজ্ঞতা প্রদান করে।এছাড়াও রয়েছে ‘সিল্ক মিউজ’ যা এক ফুলের জগতে যেন আমন্ত্রণ জানায়। সঙ্গে রয়েছে বাদাম, কফি, বারগামট এবং লেবুর চমৎকার মিশ্রণ রয়েছে।

 

মহিলাদের জন্য মাল্টিভিটামিন মাল্টিমিনারেল

এই  মাল্টি-ভিটামিন নারীদের জন্য একটি  পণ্য যা মহিলাদের দৈনন্দিন পুষ্টি চাহিদা পূরণের জন্য উপযুক্ত। একইসঙ্গে এটি মহিলাদের সক্রিয়ও রাখে। এই শক্তিশালী মিশ্রণটিতে ১২টি ভিটামিন, ১১টি খনিজ পদার্থ, ৪টি ভেষজ নির্যাস, ৩টি অ্যামিনো এসিড ও অ্যান্টিঅক্সিডেন্টসহ ৩০টি অপরিহার্য পুষ্টি উপাদান রয়েছে যা রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে, শক্তির মাত্রা বাড়াতে এবং মানসিক চাপ ও ক্লান্তি মোকাবিলা করতে একযোগে কাজ করে। অ্যান্টিঅক্সিডেন্ট এবং ভেষজ নির্যাস দ্বারা সমৃদ্ধ এই মাল্চিমিনারেলে অনেক  উপকারও রয়েছে। যা স্বাস্থ্যকর চুল, নখ এবং ত্বককে উন্নত করতে সাহায্য করে এবং হাড়ের স্বাস্থ্য সমর্থন প্রদান করে।

মোদিকেয়ার উদ্ভিদ প্রোটিন পাউডার

প্রোটিন জীবন ধারণের জন্য একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে এবং শরীরের প্রয়োজনীয় পুষ্টিগুলির মধ্যে অন্যতম। এই পণ্যটি উপহার দিয়ে আপনি আপনার জীবনে মহিলাদের মঙ্গলের প্রতি আপনার যত্ন দেখাতে পারেন। সমস্ত উদ্ভিদ প্রোটিন পাউডার সয়া, গম এবং মটর প্রোটিনের একটি ত্রি-প্রান্ত যা দেহের বৃদ্ধির জন্য প্রয়োজনীয় ৯ টি অপরিহার্য অ্যামিনো অ্যাসিড সরবরাহ করে। এটি উদ্ভিজ্জ উৎস থেকে প্রাপ্ত উচ্চ প্রোটিন সামগ্রী, একটি পরিবেশন (১০ গ্রাম) উত্তম উদ্ভিদ প্রোটিন পাউডারের ৮.৪ গ্রাম উচ্চ মানের প্রোটিন সরবরাহ করে। এতে চিনি, রং বা স্বাদ যোগ করা হয় না এবং রান্না, বেক করা, গ্রিল করা বা হিমায়িত হওয়ার পরেও পুষ্টিকর মান বজায় থাকে। সুতরাং, আপনি সমস্ত উদ্ভিদ প্রোটিন পাউডার যোগ করে যে কোনও খাবার প্রোটিন-প্যাকড করতে পারেন। এটির ২০০ গ্রামের দাম ধার্য করা হয়েছে ১০৮০ টাকা এবং ৫০০ গ্রামের দাম ২৩৯৯ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 3 =