কারিগরি ভবন সংলগ্ন এলাকা থেকে উদ্ধার অজ্ঞাতপরিচয়ের দেহ

কারিগরি ভবন সংলগ্ন এলাকায় বন্ধ ট্রলি ব্যাগ থেকে উদ্ধার অজ্ঞাত পরিচয় ব্যক্তির দেহ। খবর পেয়েই তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছায় টেকনো সিটি থানার পুলিশ। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠান হয়। গোটা বিষয়টি খতিয়ে দেখছেন টেকনো সিটি থানার পুলিশ আধিকারিকেরা।

স্থানীয় সূত্রে খবর, অন্যান্য দিনের মতো এদিন সকালেও কারিগরি ভবনের পিছন দিকে পাচুরিয়ায় কাজ করছিলেন সাফাই কর্মীরা। সেই সময় নালার মধ্যে একটি লাল রংয়ের ট্রলি ব্যাগ পড়ে থাকতে দেখেন তাঁরা। তালাবন্ধ অবস্থায় পড়ে ছিল ব্যাগটি। সাফাই কর্মীরা ব্যাগটি তুলতে গিয়ে তাঁদের নজরে আসে ট্রলি ব্যাগটি থেকে চুঁইয়ে পড়ছে রক্ত। দ্রুত চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। তড়িঘড়ি খবর দেওয়া হয় পুলিশের। খবর পেয়েই ওই জায়গায় পৌঁছয় টেকনোসিটি থানার পুলিশ। ট্রলি ব্যাগের তালা ভেঙে দেখা যায় ভিতরে রয়েছে একটি দেহ। মৃতদেহের পরনে ছিল টি শার্ট ও পাজামা।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন বিধান নগর কমিশনারেটের ডিসি নিউটাউন জোন মানব সিংলা। তিনি গোটা পরিস্থিতি খতিয়ে দেখে জানান, একটি অজ্ঞাত পরিচয় দেহ উদ্ধার হয়েছে। তদন্ত করে দেখা হচ্ছে। ব্যাগের মধ্যে ছিল দেহটি। কিছু কিছু আঘাতের চিহ্ন রয়েছে, তবে মৃত্য়ুর কী কারণ, বা আঘাতগুলি কেমন, সেই বিষয়গুলি ময়নাতদন্তের পরে জানা যাবে। পুলিশ সূত্রে খবর, ওই এলাকায় কোনও সিসি ক্যামেরা থাকলে তার ফুটেজ পরীক্ষা করে দেখা হবে। একইসঙ্গে ব্যক্তির পরিচয় জানারও চেষ্টা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 − three =