অনুষ্ঠিত হল জয় ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস বাংলা ২০২৪

ফিল্মফেয়ার, টাইটেল পার্টনার হিসেবে জয় পার্সোনাল কেয়ারের সাথে যৌথভাবে, ২৯শে মার্চ কলকাতার আইটিসি রয়্যাল বেঙ্গল-এ ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস বাংলার ৭ম সংস্করণ অনুষ্ঠিত হল। এই অনুষ্ঠানে বাংলা চলচ্চিত্রের উজ্জ্বলতম প্রদর্শন, শিল্পের মধ্যে অসাধারণ কাহিনী, অভিনয় এবং প্রতিভাকে তুলে ধরা হয়। অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন সৌরভ দাস, সৌরসেনী মৈত্র এবং পরমব্রত চট্টোপাধ্যায়।

এর পাশাপাশি নুসরৎ ফারিয়া, কোয়েল মল্লিক, বনি সেনগুপ্ত ও কৌশানী মুখোপাধ্যায়, অঙ্কুশ হাজরা, ওন্দ্রিলা সেন এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের মতো অসাধারণ নৃত্য পরিবেশন করেন।  বাংলা চলচ্চিত্রের উজ্জ্বলতম তারকাদের নিয়ে তৈরি এই পরিবেশ ছিল এককথায় নজড়কাড়া। রুদ্রনীল ঘোষ ও অম্বরীশ ভট্টাচার্যের অসাধারণ হাস্যরসাত্মক অভিনয় দর্শকদের মুগ্ধ করে।

শ্রেষ্ঠত্বকে সম্মান জানানোর ঐতিহ্য অব্যাহত রেখে, অনুষ্ঠানের সপ্তম সংস্করণ সফলভাবে স্টালওয়ার্টদের হোস্ট করেছে, যারা ক্যামেরার সামনে এবং পিছনে উভয় ক্ষেত্রেই তাদের ছাপ ফেলেছে। এই বছর, শেষ পাতার জন্য দুর্দান্ত গল্প এবং পরিচালনার মাধ্যমে দর্শকদের মধ্যে এক রঙ্গ তৈরি করা অতনু ঘোষকে সেরা চলচ্চিত্র বিভাগে বিজয়ী হিসাবে ঘোষণা করা হয়, প্রসেনজিৎ চ্যাটার্জী তাঁর বিস্ময়কর অভিনয় দক্ষতা এবং অসাধারণ অভিনয় দিয়ে শেষ পাতায় সেরা অভিনেতা (পুরুষ) পুরস্কার জিতেছেন এবং চূর্ণি গঙ্গোপাধ্যায় অর্ধঙ্গিনীতে একটি রোমাঞ্চকর এবং মন্ত্রমুগ্ধকর চিত্রায়নের জন্য সেরা অভিনেতা (মহিলা) পুরস্কার পেয়েছেন। লেখক প্রভাত রায়কে এদিন লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ডে ভূষিত করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 + eleven =