ZEE5 রিলিজ করল বাংলা সিরিজ পাশবালিশ-এর ট্রেলার

Featured Video Play Icon

ভারতের বৃহত্তম দেশীয় ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম জি5  তার আসন্ন বাংলা রোমান্টিক থ্রিলার ‘পাশবলিশ “-এর ট্রেলার উন্মোচন করল। মহাবাহু মোশন পিকচার্স প্রযোজিত এই সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সুহাত্রো মুখার্জি, ঈশা সাহা এবং সৌরভ দাস। ১০ মে মুক্তি পেতে চলেছে এই পাশবালিশ।পাশবলিশ প্রেম, আবেগ এবং প্রতিশোধের একটি আশ্চর্যজনক মিশ্রণ। গল্পটি বাবলা এবং মাম্পির যাত্রা অনুসরণ করে, শৈশবের বন্ধু যারা বাংলাদেশে আলাদা হয়ে গিয়েছিল। পনেরো বছর পর, প্রশ্ন সামনে আসে ভাগ্য কি তাদের পুনরায় একত্রিত করবে নাকি তাদের পুনর্মিলন তাদের জীবনকে চিরতরে বদলে দেবে?

পাশবালিশ- গল্পে নিপুণ বুনন ঘটিয়েছেন বাবলা (সুহাত্র মুখার্জি), মাপ্পি (ঈশা সাহা), স্বদেশ (সৌরভ দাস) ও অধিরাজের (ঋষি কৌশিক)। গল্প যত এগিয়ে যায়, ততই দর্শকদের সামনে আসে  এক গভীর আবেগ আর চরম রহস্যের ন্যারেটিভ। পাশবলিশ একটি রোমাঞ্চকর যাত্রার প্রতিশ্রুতি দেয় যেখানে একে অপরের সাথে জড়িত নিয়তিগুলি অপ্রত্যাশিত এবং নাটকীয় উপায়ে সংঘর্ষ করে, যা প্রেম, বিশ্বাসঘাতকতা এবং মুক্তির গল্পের এক ঝলক দেয়।

পাশবালিশ-এর পরিচালক করক মুর্মু জানান, ‘এটি হল ভালোবাসা, নৈকট্যর গল্প। যাতে মিশে আছে চিরকালীন রোমান্স, সাপেন্স ও কাঁচা আবেগের গন্ধ যা তৈরি করেছে একটি গল্প গভীরতা ও ভালোবাসার। ঈশা, সৌরভ ও সুহাত্রর মতো প্রতিভাবান শিল্পীদের অভিনয় পরম আনন্দের, এবং আমি উদগ্রীব হয়ে আশা করছি সেই মুহূর্তের জন্য যখন দর্শকরা এই ছবির গল্পে নিজেদের ডুবিয়ে রাখবে সেই পৃথিবীতে, যা আমরা তৈরি করেছি। ZEE5-এর ব্যাপক রিচ, বিশেষ আঞ্চলিক বাজারে, আমাদের দিয়েছে দুর্দান্ত একটি প্ল্যাটফর্ম যাতে বিশ্বব্যাপী দর্শকদের সঙ্গে যোগাযোগ করা যায়। আমি সত্যিই আশা করি যে এই বাংলা সিরিজ বিভিন্ন প্রেক্ষাপট থেকে আসা বাঙালি দর্শকদের আকৃষ্ট করবে, সীমান্তের দুই প্রান্তের দর্শকদেরই হৃদয় উদ্বেল করবে। দুরন্ত কাহিনিরেখা এবং অসাধারণ মোচড়ে পাশবালিশ প্রতিশ্রুতি দিচ্ছে অভূতপূর্ব একটি যাত্রার যা শেষ মুহূর্ত পর্যন্ত দর্শকদের আটকে রাখবে।’

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × three =