রিয়েলমি বাজারে আনল নতুন স্মার্টফোন রিয়েলমি নারজো 70 সিরিজ 5G

সবচেয়ে নির্ভরযোগ্য স্মার্টফোন সার্ভিস প্রোভাইডার, রিয়েলমি, রিয়েলমি নারজো 70 সিরিজ 5G লঞ্চ করার ঘোষণা করল। এখানে বলে রাখা শ্রেয়, এটি রিয়েলমি নারজো লাইনআপের নতুন সংযোজন। একইসঙ্গে সংস্থার তরফ থেকে এও জানানো হয়েছে, এই সিরিজে আরও দুটি দারুন স্মার্টফোন থাকছে: রিয়েলমি নারজো 70x 5G এবং রিয়েলমি নারজো 70 5G।

এই প্রসঙ্গে রিয়েলমির তরফ থেকে আরও জানানো হয়েছে, নারজো সিরিজ হল স্মার্টফোনের একটি স্টাইলিশ লাইন যা অসাধারণ ইউজার এক্সপিরিয়েন্স দেবে। ভারতে তাদের ব্যবহারকারীর সংখ্যা 16 মিলিয়ন ছাড়িয়েছে, যা প্রমাণ করে যে রিয়েলমি নারজো সিরিজ স্মার্টফোন টেকনোলজির ভবিষ্যৎ। এই ডিভাইসগুলো উন্নত টেকনোলজি এবং প্রিমিয়াম ফিচারের সাথে ডিজাইন করা হয়েছে, যা ব্যবহারকারীদের তাদের ইউনিক স্টাইল প্রকাশ করতে সক্ষম করে। তবে রিয়েলমি নারজো সিরিজটি এক্সক্লুসিভলি Amazon.in-এ উপলব্ধ। এই প্রসঙ্গে বলে রখা শ্রেয়, রিয়েলমি নারজো 70x 5G তে একটি বিশাল 5000mAh ব্যাটারি রয়েছে এবং এটি একটি 45W সুপারVOOC চার্জকে সাপোর্ট করে, যা ফাস্ট চার্জিং এবং দীর্ঘস্থায়ী ব্যাটারি লাইফের সুবিধা দেয়। 120Hz আল্ট্রা স্মুথ ডিসপ্লে একটি অত্যাশ্চর্য ভিজ্যুয়াল অভিজ্ঞতাও প্রদানের সঙ্গে প্রাণবন্ত রঙ এবং ডিপ কনট্রাস্ট অফার করে। রিয়েলমি নারজো 70 5G-তে রয়েছে একটি 50 MP AI ক্যামেরা, একটি 2MP B&W ক্যামেরা এবং একটি 16MP সেলফি ক্যামেরা। যা ক্রিস্টাল ক্লিয়ার, অত্যাশ্চর্য ছবি তোলার জন্য অসাধারণ।

এই লঞ্চ সম্পর্কে রিয়েলমির একজন মুখপাত্র বলেন, ‘আমরা নতুন রিয়েলমি নারজো 70 সিরিজ 5G লঞ্চ করতে পেরে রোমাঞ্চিত, যা আমাদের ব্যবহারকারীদের কাছে অত্যাধুনিক টেকনোলজি এবং প্রিমিয়াম ফিচার সরবরাহ করার প্রতিশ্রুতির প্রমাণ। এই সিরিজটি স্মার্টফোনের ভবিষ্যতকে প্রকাশ করে, এটি একটি দুর্দান্ত ইউজার এক্সপিরিয়েন্স দেওয়ার জন্য ডিজাইন করা হয়েছে যা সর্বদা বিকশিত হওয়া ডিজিটাল ল্যান্ডস্কেপের সাথে তাল মিলিয়ে চলে। এর উন্নত এবং শক্তিশালী ফিচারের সাথে, রিয়েলমি নারজো 70 সিরিজ 5G স্মার্টফোনের অভিজ্ঞতাকে রিডিফাইং করতে সেট করা হয়েছে। আমরা ভারতে 16 মিলিয়নেরও বেশি ব্যবহারকারীর কাছে পৌঁছেছি এবং আমরা বিশ্বাস করি যে রিয়েলমি নারজো 70 সিরিজ 5G স্মার্টফোন শিল্পে এক নতুন মানদণ্ড স্থাপন করবে।’

রিয়েলমি নারজো 70x 5G দুটি দুর্দান্ত রঙে উপলব্ধ: মিস্টি ফরেস্ট গ্রিন এবং স্নো মাউন্টেন ব্লু৷ এছাড়াও এটি দুটি স্টোরেজ ভেরিয়েন্টে আসে: 4GB+128GB, যার দাম 11999 টাকা, এবং 6GB + 128GB, যার দাম 13499 টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × three =