রূপান্তরকামী নারীকে ঘিরে হুলস্থূল কলকাতার পাঁচতারা হোটেলে

চাঞ্চল্যকর ঘটনা বাইপাসের ধারে জে ডব্লু ম্যারিয়ট হোটলে। শনিবার সকালে হঠাৎ-ই নজর আসে এক রূপান্তরকামী নারী আহত অবস্থায় পড়ে রয়েছেন হোটেলের লবিতে। এরপরই দ্রুত খবর দেওয়া হয় প্রগতি ময়দান থানায়।পুলিশের কাছে ওই রূপান্তরকামী নারী তাঁর স্বামী এস কে আদিল এবং স্বামীর বন্ধু টাইগার তাঁকে শারীরিক নিগ্রহ করেছেন বলে জানান। একইসঙ্গে এও জানান, তাঁর স্বামী এসকে আদিল আদতে গুজরাতের বাসিন্দা এবং ভদোদরার এক ব্য়বসায়ী পরিবার থেকে এসেছেন তিনি। আর এই আদিলের বন্ধু টাইগার থাকেন মুম্বইয়ে। তবে টাইগার  আদতে কাশ্মীরের বাসিন্দা। এই ঘটনা জানতে পারার পর কলকাতা বিমানবন্দরে কাছে এই আদিল এবং টাইগারকে আটক করেন কলকাতা পুলিশের আধিকারিকেরা। অন্যদিকে নির্যাতিতার মেডিক্যাল পরীক্ষার জন্য পাঠানো হয় কলকাতা ন্যাশানাল মেডিক্যাল কলেজে। সেখানে তাঁর মেডিকেল পরীক্ষা করা হয় বলে কলকাতা পুলিশ সূত্রে খবর।

এরপরই এই ঘটনায় তদন্তে নেমে অভিযোগকারিনীর ব্যাপারে জানতে পারেন তিনি বাংলাদেশ থেকে ভারতে এসেছেন। এই প্রসঙ্গে তাঁর কাছে নথিপত্র দেখতে চাওয়া হলে তিনি যে নথি দেখান তা জাল নথি বলেই জানানো হয় কলকাতা পুলিশের তরফ থেকে।  জাল নথিত্র দেখিয়ে বাংলাদেশ থেকে ভারতে আসার কারণে ওই রূপান্তরকামী ওই মহিলার বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশ সংক্রান্ত মামলা রুজু করা হয়। এরপরই শনিবারের এই ঘটনায় গ্রেফতার করা হয় এই তিনজনকেই।

প্রগতি ময়দান থানা সূত্রে এও খবর মিলেছে, ঘটনার সূত্রপাত গত ২ মে। এঁরা গোয়া থেকে উলুবেড়িয়াতে বিয়ে করার জন্য আসেন। তবে ওঠেন কলকাতাতেই। সঙ্গে এও জানানো হয়েছে, বিয়ের আগে তাঁরা একে অপরকে চিনতেন। এদিকে প্রগতি ময়দান পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় দুটি পৃথক মামলা নথিভুক্ত করা হয়েছে। রবিবার তিনজনকেই আদালতে পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three + 13 =