বিতর্কিত আবহের মধ্যে দিল্লি গেলেন রাজ্য়পাল

পার্থ রায়

 

বিগত বেশ কয়েকদিন ধরেই রাজ্যপাল সি ভি আনন্দ বোসকে নিয়ে বিগত বেশ কয়েকদিন ধরে একাধিক বিতর্ক দানা বেঁধেছে। কখনও শ্লীলতাহানি কখনও আবার ধর্ষণের মতো অভিযোগ উঠছে তাঁর বিরুদ্ধে। এই সব বিতর্কের মধ্যেই এবার দিল্লির উদ্দেশ্যে রওনা দিলেন রাজ্যপাল সি ভি আনন্দ বোস। রাজভবন সূত্রে খবর, বুধবার সকালেই দিল্লি রওনা হন তিনি। তাঁর সঙ্গে রাজধানী গিয়েছেন ওএসডি সন্দীপ সিং রাজপুতও।

এদিকে এইসব বিতর্কের মধ্যেই সি ভি আনন্দ বোসের এই দিল্লি রওনা নিতান্তই তাৎপর্যপূর্ণ মনে করছে রাজনৈতিক মহল। কারণ, শুধু শ্লীলতাহানি নয়, ধর্ষণের অভিযোগ পাওয়ার পর অনুসন্ধান কমিটি তৈরি করেছে পুলিশ। এ দিকে আবার শ্লীলতাহানির অভিযোগ যিনি এনেছিলেন, সেই অভিযোগকারিণীর আদালতে গোপন জবানবন্দির পরে রাজভবনের তিন কর্মীর বিরুদ্ধে এফআইআর দায়ের করে পুলিশ। যার মধ্যে অন্যতম ছিলেন রাজ্যপালের ওএসডি সন্দীপ সিং রাজপুত।

তবে মঙ্গলবার ওএসডি সহ তিনজন আদালতে আগাম জামিন নেন। এর পাশাপাশি পুলিশের ডাকে সাড়া দিয়ে হেয়ার স্ট্রিট থানায়ও পৌঁছন তাঁরা। বাকি আরও ৬ জন নিজেদের বয়ান দিতে যান থানায়। এরপরই বুধবার সকালে দেখা যায় বিমানে চড়ে দিল্লি উড়ে গেলেন রাজ্যপাল। আচমকাই কেন তাঁদের এই দিল্লি সফর তাই নিয়ে শুরু হয়েছে জল্পনা। রাজনৈতিক কারবারিদের প্রাথমিক অনুমান, আইনি পরামর্শ নিতে হয়তো তিনি দিল্লি যেতে পারেন। কারণ বিগত কয়েক মাসে মুম্বই, কোচি গেলেও দিল্লিতে যেতে দেখা যায়নি তাঁকে। সেই কারণেই হঠাৎ তাঁর এই দিল্লি সফর নিয়ে তৈরি হয়েছে জল্পনা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × three =