৩ লাখেরও বেশ ভোটে হারবে রেখা পাত্র, জানালেন ক্ষুব্ধ শাহজাহান

‘তিন লাখেরও বেশি ভোটে হারবে রেখা পাত্র। যে রাজনৈতিক উদ্দেশ্যে আমাকে গ্রেফতার করা হয়েছিল তা সফল হবে না।’ বসিরহাট আদালত থেকে বের হওয়ার সময় এমনটাই জানালেন সন্দেশখালির শেখ শাহজাহান। শনিবার পুলিশের ভ্যানে বসা অবস্থা থেকে ক্ষোভের সঙ্গে জানালেন, ‘মিথ্যা কেস দিয়েছে। রাজনীতি চরিতার্থ করতে আমাকে গ্রেফতার করা হয়েছিল। সবটাই প্রমাণ হবে।’

প্রসঙ্গত, ৫ জানুয়ারি ইডি-র উপর হামলার পর থেকে বারবার ফিরে ফিরে এসেছে সন্দেশখালির বেতাজ বাদশা শেখ শাহজাহানের নাম। টানা ৫৫ দিন ধরে তাঁর খোঁজ চললেও টিকিরও দেখা মেলেনি। যদিও শেষ পর্যন্ত জালে পড়ে সন্দেশখালির বাঘ।  এরপর গঙ্গা দিয়ে গড়িয়েছে অনেক জল। বঙ্গ রাজনীতির আঙিনায় নানা ঘটনাকে ঘিরে বিতর্কের ঝড় উঠেছে সন্দেশখালি নিয়ে। আঞ্চলিক ইস্যু ক্রমেই হয়ে উঠেছে জাতীয় ইস্যু। এরপর সন্দেশখালি ইস্যুতে সুর চড়াতে দেখা যায় খোদ নরেন্দ্র মোদি থেকে অমিত শাহকে। অন্যদিকে ছেড়ে কথা বলেননি মমতাও। এরইমধ্যে আবার সন্দেশখালির প্রতিবাদী মুখ রেখা পাত্রকে বসিরহাটে বিজেপি প্রার্থী করে বড় চমক দিয়ে দিয়েছে বিজেপি।  উল্টোদিকে পোড় খাওয়া তৃণমূল নেতা হাজি নুরুল ইসলামকে প্রার্থী করেছে ঘাসফুল শিবির।

এরই মধ্যে ‘সন্দেশখালি বিজেপির সাজানো ঘটনা’, এই লাইনে সুর চড়িয়েছে ঘাসফুল শিবির। হয়ে গিয়েছে স্টিং অপারেশন। ভোট বঙ্গে এই স্টিং অপারেশনের ভিডিও নিয়ে বিস্তর জলঘোলাও হয়। পাল্টা আক্রমণে পিছপা হয়নি পদ্ম শিবিরও। এবার বসিরহাটের সেই রেখা পাত্রকেই এক হাত নিতে দেখা গেল শাহজাহানকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 5 =