কেকেআর-কে শুভেচ্ছা মুখ্যমন্ত্রীর

হায়দরাবাদকে হারিয়ে তৃতীয় বার আইপিএল ট্রফি জিতল কলকাতা নাইট রাইডার্স। আর এই জয়ের পরই পুরো কেকেআর টিমকে শুভেচ্ছা জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোশ্যাল মিডিয়া সাইট এক্সে মমতা বন্দ্যোপাধ্যায় লেখেন,’কলকাতা নাইট রাইডার্সের জয়ে সারা বাংলায় উৎসবের আমেজ বইছে। আইপিএলের এই মরশুমে রেকর্ড ভাঙা পারফরম্যান্সের জন্য আমি ব্যক্তিগতভাবে খেলোয়াড়, কোচ, সাপোর্টিং স্টাফ এবং ফ্র্যাঞ্চাইজিদের অভিনন্দন জানাতে চাই। আগামী বছরগুলিতে আরও এইরকম মনমুগ্ধকর বিজয় কামনা করছি।’

প্রসঙ্গত, এবারের আইপিএল ফাইনাল দেখে অনেকেকেই উস্কে দিয়েছে ২০০৩-এর বিশ্বকাপের সেই স্মৃতি। সৌরভ গঙ্গোপাধ্যায়ের ভারতকে কি নিষ্ঠুরভাবে হারিয়েছিল অস্ট্রেলিয়া। অথবা ১৯৯৯-এ পাকিস্তানকে ১৩২ রানে অল আউট করে ৫০ ওভারে খেলায় মাত্র ২০.১ ওভারে ২ উইকেট হারিয়ে রান সংগ্রহ করে জেতে অস্ট্রেলিয়া। আইপিএল ২০২৪-এর ফাইনালে কলকাতা নাইট রাইডার্সকে দেখে সেই সময়ের অস্ট্রেলিয়ার কথা মনে পড়তে বাধ্য।

আইপিএল ফাইনাল এতটা একপেশে আগে হয়েছে বলে মনে পড়ছে না। তবে সানরাইজার্স হায়দরাবাদের ব্যাটিং শেষ হতেই সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরণ ঘটেছে। লোকজনের দাবি, সবথেকে খারাপ আইপিএল ফাইনাল। সে তাঁদের মনোরঞ্জন হয়তো হয়নি, কিন্তু গৌতম গম্ভীর, শ্রেয়স আইয়ার সহ কেকেআরের তাতে কিছু যায় আসে না। তিন নম্বর আইপিএল ট্রফিটা ঘরে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve − 3 =