কাল ফের বঙ্গে মোদি, কলকাতায় রোড শো

নির্বাচনী প্রচারে ফের বঙ্গে আসছেন নরেন্দ্র মোদি। আগামী ১ জুন সপ্তম দফায় উত্তর ও দক্ষিণ কলকাতা, যাদবপুর, জয়নগর, বসিরহাট, বারাসত, মথুরাপুর, ডায়মন্ড হারবার ও দমদম লোকসভা কেন্দ্রে ভোট। তার আগে মঙ্গলবার মঙ্গলবার কলকাতা উত্তরের বিজেপি প্রার্থী তাপস রায়ের সমর্থনে রোড শো করবেন মোদি। জানা যাচ্ছে, দুই কলকাতা, দমদম, যাদবপুর থেকে বিজেপি কর্মীরা এদিন আসবেন উত্তর কলকাতায় মোদির রোড শোয়ে অংশ নিতে।

গেরুয়া শিবির সূত্রে খবর, রোড শো শুরুর আগে বাগবাজারে সারদা মায়ের বাড়িতে যাবেন প্রধানমন্ত্রী। এরপর মঙ্গলবারই সন্ধেয় শ্যামবাজার পাঁচ মাথার মোড় থেকে সিমলা স্ট্রিটে স্বামী বিবেকানন্দর বাড়ি পর্যন্ত রোড শো করবেন প্রধানমন্ত্রী। রোড শো শুরুর আগে বিকেল পাঁচটা নাগাদ সারদা মায়ের বাড়িতে যাবেন তিনি।

সন্ধ্যায় কলকাতায় রোড শোর আগে দুপুরে উত্তর ২৪ পরগনার অশোকনগরে ও দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে সভা করার কথা রয়েছে মোদির। মঙ্গলবার রাতে কলকাতায় রাজভবনে রাত্রিবাস করবেন প্রধানমন্ত্রী। এরপর ২৯ মে, বুধবার দক্ষিণ ২৪ পরগনায় মথুরাপুরে আরেকটি নির্বাচনী সভা করার কথা আছে প্রধানমন্ত্রী মোদির। প্রধানমন্ত্রীর এই সফরে বঙ্গ বিজেপির তরফ থেকে সঙ্গে থাকবেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − 11 =