সলমন খান খুনের পরিকল্পনার ঘটনায় মুম্বই পুলিশ ৩৫০ পাতার চার্জশিট পেশ

সলমন খানকে খুন করতে উঠে পড়ে লেগেছে জেলবন্দি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। তাঁর বাড়ি লক্ষ্য করে গুলিও চালিয়েছে ভাড়াটে দুষ্কৃতীরা। এবার সলমন খানকে হত্যার পরিকল্পনা নিয়ে কিছু বিসফোরক তথ্য প্রকাশ্যে এল। জানা গেল, পঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালাকে যেভাবে খুন করা হয়েছিল, সেই কায়দাতেই খুন করার পরিকল্পনা করা ছিল সলমন খানকে।

প্রসঙ্গত, সোমবার নভি মুম্বই পুলিশ ৩৫০ পাতার চার্জশিট পেশ করে। সেখানেই বলা হয়েছে, কীভাবে লরেন্স বিষ্ণোইয়ের গ্যাং সলমন খানকে খুনের পরিকল্পনা করেছিল। পুলিশ সূত্রে খবর, লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংয়ের বিরুদ্ধে খুন সহ একাধিক চার্জে অভিযোগ দায়ের করা হয়েছে।

প্রসঙ্গত, গত ১৪ এপ্রিল বাইকে চেপে দুই যুবক এসে মুম্বইয়ের বান্দ্রায় সলমন খানের বাড়ি গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট লক্ষ্য করে গুলি চালায়। পুলিশ ওই ঘটনায় তদন্ত করে ৭ জনকে গ্রেফতার করে। এরপরই সামনে আসে কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই সলমন খানকে খুন করার চেষ্টা করছেন। শুধু বাড়ি নয়, সলমন খানের গাড়িতেও হামলা চালানোর পরিকল্পনা ছিল। এর জন্য় ২৫ লক্ষ টাকার সুপারি দেওয়া হয়েছিল। চার্জশিটে আরও উল্লেখ করা হয়েছে যে সলমন খানকে খুন করার জন্য পাকিস্তান থেকে একে-৪৭, একে৯২, এম১৬ রাইফেল ও তুরস্কের তৈরি জিগানা পিস্তল আনা হয়েছিল। এখানে বলে রাখা শ্রেয়, ২০২২সালের ২৯ মে পঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালাকে এই জিগানা পিস্তল দিয়ে খুন করা হয়েছিল। শুধু অস্ত্র নয়, ৬০-৭০ জনকে কাজে লাগানো হয়েছিল সলমনের বাড়ি, ফার্মহাউস ও গুরগাঁও ফিল্ম সিটির রেইকি করার জন্য। সলমন খানকে খুন করার জন্য ১৮ বছরের কম বয়সীদের ব্যবহার করার পরিকল্পনা ছিল। যাতে তাদের শাস্তি বেশি না হয়।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 − 2 =