ওয়ানাডে তৃণমূলের তরফে টিম পাঠানোর সিদ্ধান্ত মমতার

কেরালার ওয়ানাডে লাফিয়ে বাড়ছে মৃতের সংখ্যা। ধ্বংসস্তূপে আটকে আরও বহু। ক্রমশ আরও উদ্বেগজনক হয়ে উঠছে পরিস্থিতি। যুদ্ধকালীন তৎপরতায় বুধবারের পর বৃহস্পতিবারও চলছে উদ্ধারকাজ। এনডিআরএফ, স্থানীয় প্রশাসন ও সেনাবাহিনী এক যোগে নেমেছে উদ্ধারের কাজে। এই পরিস্থিতিতে কেরলে টিম পাঠানোর সিদ্ধান্ত নিলেন তৃণমূল সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

কেরালায় টিম পাঠানো হচ্ছে তৃণমূল কংগ্রেসের তরফে। এক্স হ্যান্ডেলে একটি পোস্টে এই সিদ্ধান্তের কথা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা স্বয়ং। সাকেত গোখলে ও সুস্মিতা দেব যাবেন কেরলে। দুদিনের জন্য সেখানে থেকে পরিস্থিতি দেখবেন তাঁরা। সব রকমের সহযোগিতা করবেন নিহতদের পরিবারদের এমনটাই জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

পোস্টে মমতা লেখেন, ‘কেরলের ওয়ানাডে ভূমিধসের খবরে আমরা অত্যন্ত উদ্বিগ্ন। এটি সত্যিই একটি মারাত্মক বিপর্যয়। মানবিক কারণে, আমরা ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনের জন্য আমাদের দুই সাংসদ সাকেত গোখলে এবং সুস্মিতা দেবের একটি দল পাঠাচ্ছি। তাঁরা সেখানে দুই দিন থাকবেন এবং ক্ষতিগ্রস্ত পরিবারগুলির মঙ্গল কামনায় সর্বাত্মক সাহায্য-সহযোগিতা করবেন। আমি ক্ষতিগ্রস্তদের পরিবারের প্রতি আমার সমবেদনা জানাই, যাঁরা ক্ষতিগ্রস্ত হয়েছেন তাঁদের প্রতি আমার সমর্থন ও সহমর্মিতা জানাই।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen − 10 =