‘কোনও প্রমাণ লোপাট হয়নি’, সিবিআইয়ের কাছে দাবি সন্দীপের

‘কোনও প্রমাণ লোপাট হয়নি।’-সিবিআইয়ের কাছে এমনটাই দাবি করেছেন আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ। এদিকে সিবিআই সূত্রে খবর, ফের জিজ্ঞাসাবাদের জন্য বুধবারও সিবিআই দফতরে আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে তলব করা হয়েছিল। গত শুক্রবার থেকে সিবিআই -এর তরফ থেকে তাঁকে তলব করা হচ্ছে। আর সেই কারণেই সিবিআই দফতরে  যাতায়াত শুরু হয়েছে তাঁর। বুধবারও সকালে কেন্দ্রীয় এজেন্সির দফতরে হাজিরা দিয়েছেন তিনি। এদিকে সিবিআই সূত্রের খবর, সন্দীপের বয়ানে একাধিক অসঙ্গতি মিলেছে। তবে সন্দীপের দাবি, তিনি কোনও অপরাধের সঙ্গে যুক্ত নন বলেই জানিয়েছেন গোয়েন্দাদের।

প্রসঙ্গত, গত শুক্রবার থেকে বুধবার পর্যন্ত টানা ছ’দিন সিজিও কমপ্লেক্সে সিবিআই তাঁকে ডেকে পাঠিয়েছে। কিন্তু কোনওবারই তাঁর বয়ানে কেন্দ্রীয় এজেন্সি সন্তুষ্ট হয়নি বলে খবর সূত্রের। আর সেই কারণে প্রতিদিনই অন্তত বারো থেকে তেরো ঘণ্টা করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এখনও পর্যন্ত মোট ষাট ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়েছে তাঁকে।

সিবিআই সূত্রে খবর, জিজ্ঞাসাবাদের সময় সন্দীপ ঘোষ দাবি করেন, ‘কোনও অন্যায় করিনি। অনিয়ম করিনি। খারাপ খবর পাওয়ার পর নিয়ম মেনে যা যা করার সব করেছি।’ এখানেই শেষ নয়, তিলোত্তমার বাড়িতে হাসপাতালে তরফে করা দু’টি ফোন কল নিয়েও নিজের দায় এড়িয়েছেন সন্দীপ, খবর সিবিআই সূত্রে। তিনি কাউকে ফোন করতে বলেননি বলেও জানিয়েছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × five =