সেমিনার রুমে রক্তাক্ত অবস্থায় ওই মহিলা, দাবি সঞ্জয়ের

পলিগ্রাফ টেস্টের অনুমতি দিতে গিয়ে আদালতে কান্নায় ভেঙে পড়েছিল সঞ্জয়। বলেছিল, আমাকে ফাঁসানো হয়েছে, আমি নির্দোষ। কিন্তু এবার পলিগ্রাফ টেস্টে বিস্ফোরক দাবি করে আরজি কর কাণ্ডের প্রধান অভিযুক্ত। আরজি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের চিকিৎসককে খুন ও ধর্ষণ মামলার অভিযুক্ত সঞ্জয় রায়, তার আইনজীবী কবিতা সরকারকে বলে যে তিনি নির্দোষ এবং তাকে ফাঁসানো হচ্ছে।

এদিকে সঞ্জয়ের আইনজীবীর মতে, পলিগ্রাফ পরীক্ষার সময়ও তিনি নির্দোষ সেটা বোঝা গিয়েছে। সঞ্জয় রায়কে ১০ প্রশ্ন জিজ্ঞাসা করা হয়েছিল, যার মধ্যে ডাক্তারকে খুনের অভিযোগও ছিল। অভিযুক্ত সঞ্জয় জানিয়েছেন, তিনি কাউকে খুন করেননি।

এদিকে বিশেষ সূত্রে খবর, পলিগ্রাফ টেস্টে সঞ্জয় রায় দাবি করেন, হাসপাতালের সেমিনার হলে ঢুকে সে দেখে ওই মহিলা অজ্ঞান হয়ে পড়েছিলেন। সঞ্জয় আরও দাবি করেন, ৯ অগাস্ট সেমিনার কক্ষের ভেতরে রক্তাক্ত অবস্থায় ওই মহিলাকে দেখেছে সে। তারপরই আতঙ্কিত হয়ে রুম থেকে বেরিয়ে যায়। সূত্র মারফৎ জানা যাচ্ছে পলিগ্রাফ টেস্টে সঞ্জয় এও বলেছে সঞ্জয় নির্দোষ হলেও পুলিশকে তিনি জানাননি কারণ তিনি ভয় পেয়েছিলেন যে কেউ তাকে বিশ্বাস করবে না।

তবে সঞ্জয়ের সাইকোমেট্রিক টেস্টের রিপোর্টের ভিত্তিতে তাঁরা একটা বিষয়ে নিশ্চিত যে ধৃত সঞ্জয় বিকৃত যৌনতায় আক্রান্ত। চিকিৎসা বিজ্ঞান থেকে অপরাধ বিজ্ঞানের পরিভাষায় যাকে হয়, ‘সেক্সুয়ালি পারভারটেড’। এদিকে পলিগ্রাফ টেস্টে ,সঞ্জয় যাই দাবি করুন না কেন ঠিক কি ধরা পড়ছে বা কতটাই বা সত্যি বা মিথ্যে বলছেন সঞ্জয় তার রিপোর্ট এখনও সামনে আসেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − three =