নাকা চেকিংয়ের সময় দুষ্কৃতীদের আক্রমণে আহত পুলিশ আধিকারিক

প্রতিদিন রাতেই কলকাতা পুলিশের তরফ থেকে চলে নাকা চেকিং। এটা রোজকার ঘটনাই বলা যায়।  আর এই নাকা চেকিংয়ের সময় থাকেন ট্র্যাফিক সার্জেন্ট, কনস্টেবল, সিভিক ভলান্টিয়ার। এরই মাঝে ট্যাংরা এলাকায় আচমকা নাকা চেকিং চলাকালীন পুলিশের ওপর আচমকা হামলা চালাল ২০-৩০ জন দুষ্কৃতী। ঘটনায় জখম হন ট্র্যাফিক সার্জেন্ট।

মঙ্গলবার বিশ্বকর্মা পুজো ছিল। কেউ যাতে মদ্যপ অবস্থায় গাড়ি না চালায়, তার জন্য বাড়তি সতর্ক ছিল পুলিশ। ট্যাংরা অঞ্চলের চায়না টাউন এবং ক্রিস্টোফার রোডে নাকা চেকিং চালাচ্ছিলেন পার্ক সার্কাস ট্র্যাফিক গার্ডের কর্তব্যরত পুলিশকর্মীরা।  এই সময়েই হঠাৎই ২০ থেকে ৩০ জন দুষ্কৃতী চড়াও হয় কর্তব্যরত পুলিশকর্মীদের উপর। বেধড়ক মারধর করা হয় ট্র্যাফিক সার্জেন্ট কৌতুক ঘোষ, এক সিভিক ভলান্টিয়ার এবং এক কনস্টেবলকে। ভেঙে ফেলা হয় পুলিশের বাইক। গুরুতর আহত অবস্থায় চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয় আহত ট্র্যাফিক সার্জেন্টকে। ঘাড়ে, পায়ে এবং মাথায় চোট লেগেছে তাঁর। আহত হয়েছেন কনস্টেবল এবং সিভিক ভলান্টিয়ারও।

ঘটনার আকস্মিকতায় হতবাক পুলিশও। কে বা কারা এই তাণ্ডব চালাল, তার খোঁজে নেমেছে তপসিয়া থানার পুলিশ। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে। দুষ্কৃতীদের চিহ্নিত করার চেষ্টা করছে। পুলিশের উপর হামলার উদ্দেশ্য খতিয়ে দেখছে পুলিশ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − fifteen =