নিউ আলিপুরের যুবকের মৃত্যুতে উঠছে নানা প্রশ্ন

নিউ আলিপুরে এক যুবকের মৃত্যু ঘিরে তৈরি হয়েছে ধোঁয়াশা। পুলিশ জানিয়েছে, মৃতের নাম নীশান্ত চৌধুরী (২২)। পুলিশের দাবি, বাইক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে যুবকের। এদিকে পরিবারের অভিযোগ, দুর্ঘটনা নয়, খুন করা হয়েছে যুবককে। হেস্টিংস থানা এলাকায় যুবকের মৃত্যু হয়েছে বলে পুলিশের দাবি। এদিকে পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে হেস্টিংস থানার বাইরে জমায়েত করেন পরিবারের সদস্যরা।

পুলিশ সূত্রে খবর, রাত সাড়ে তিনটে নাগাদ হেস্টিংস সংলগ্ন এলাকায়  দুর্ঘটনা ঘটে।  প্রাথমিকভাবে পুলিশের অনুমান, দুটি ট্রেলারের মাঝে ধাক্কা লেগে স্কুটার নিয়ে পড়ে যান নিশান্ত। তাঁর পিছনে এক মহিলাও বসে ছিলেন। তিনিও আহত হয়েছেন। পুলিশের দাবি, কারোর মাথাতেই হেলমেট ছিল না। এরপর পুলিশের ভ্যানে আহত যুবককে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

নিশান্তের পরিবারের দাবি, ভোরে তাঁদের কাছে একটা ফোন আসে। তাতে বলা হয় নিশান্তের শারীরিক অবস্থা আশঙ্কাজনক। তাঁকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভোরেই এসএসকেএম হাসপাতালে গিয়ে পরিবারের সদস্যরা জানতে পারেন, নিশান্তের মৃত্যু হয়েছে। পরিবারের নিশান্তের সঙ্গে থাকা ওই যুবতীর ভূমিকাতেই সন্ধিহান। পরিবারের দাবি, নিশান্তের বান্ধবী প্রথমে নিশান্তকে অ্যাপ বাইকের ড্রাইভার বলে পরিচয় দিয়েছিলেন। অথচ, নিশান্তের স্কুটিতেই ওই যুবতীর ব্যাগ, জুতো সব ছিল। এরপর দ্বিতীয়বার বয়ান বদল করেন যুবতী। তাতেই পরিবারের সন্দেহ হয়।

পরিবারের অভিযোগ, প্রথমে এফআইআর দায়ের করতে গেলে পুলিশ তা নেয়নি। তিন ঘণ্টা পর এফআইআর নেয় পুলিশ। আরও একটি উল্লেখযোগ্য বিষয় হল, হেস্টিংসের যে এলাকায় ঘটনাটি ঘটেছে, সেখানে ১৯টা ক্যামেরা রয়েছে। জানা যাচ্ছে, সেই ১৯টা ক্যামেরাই খারাপ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six − 3 =