সুজয়কৃষ্ণের জন্য মেডিক্যাল বোর্ড গঠন করার আবেদন করতে চলেছে ইডি

সুজয় কৃষ্ণ ভদ্র ওরফে ‘কালীঘাটের কাকু’র জন্য মেডিক্যাল বোর্ড গঠন করার আবেদন করতে চলেছে ইডি, এমনটাই খবর কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সূত্রে।সুজয়কৃষ্ণের শারীরিক অবস্থা কতটা গুরুতর, এখনই অস্ত্রোপচারের প্রয়োজন রয়েছে কিনা, তা জানতে কোনও কেন্দ্রীয় সরকারি হাসপাতালে আবেদন করতে নির্দেশ দেয় আদালত। যেহেতু সুজয়কৃষ্ণর ওই হাসপাতালেই আগে শারীরিক পরীক্ষা হয়েছে, তাই জোকা ইএসআই-তেই মেডিক্যাল বোর্ড গঠন করতে চাইছে ইডি। ইতিমধ্যেই এসএসকেএম হাসপাতাল থেকে ‘কাকু’র সব মেডিক্যাল রিপোর্ট সংগ্রহ করা হয়েছে। এরপর ইএসআই হাসপাতালেই এই রিপোর্ট পাঠানো হবে।

এদিকে চিকিৎসকদের মতে সুজয়কৃষ্ণ ভদ্রের হার্টের অপারেশনের প্রয়োজন রয়েছে। এসএসকেএম হাসপাতালের কার্ডিওলজি বিভাগে সুজয়কৃষ্ণের হার্ট অপারেশন করানোর কথা ছিল। কিন্তু এসএসকেএম হাসপাতালে অপারেশন করাতে আগ্রহী নন সুজয়কৃষ্ণ। তিনি পছন্দের বেসরকারি হাসপাতালে অপারেশন করাতে চেয়ে ব্যাঙ্কশাল আদালতের দ্বারস্থ হন।

তবে এরই মধ্যে সুজয়কৃষ্ণের হার্টে তিনটি স্টেন্ট বসানো হয়। এদিকে পরীক্ষায় ‘কাকু’র আর্টারিতে তিনটি ব্লকেজ পাওয়া গিয়েছে। হার্ট অপারেশনের পরামর্শ দিয়েছিলেন চিকিৎসকরা। এই ঘটনা সামনে আসতেই চিকিথসকেরা জানতে চান, এই অপারেশন কত তাড়াতাড়ি করাতে হবে সেই ব্যাপারে। ইতিমধ্যেই এসএসকেএম হাসপাতাল থেকে সুজয়কৃষ্ণের সব মেডিক্যাল রিপোর্ট সংগ্রহ করা হয়েছে বলে সূত্রে খবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten − five =