হাসপাতালে চিকিৎসাধীন বাম নেতা সূর্যকান্ত

হাসপাতালে চিকিৎসাধীন বর্ষীয়ান বাম নেতা সূর্যকান্ত মিশ্র। বুধবার এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। হাসপাতাল সূত্রে খবর, তাঁর অবস্থা আপাতত স্থিতিশীল। এদিকে আলিমুদ্দিন সূত্রে খবর, আচমকা বুকে ব্যথা শুরু হওয়ায় তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আপাতত চেক আপের জন্য কয়েকদিন তাঁকে হাসপাতালে থাকতে হবে বলে জানা গিয়েছে।

পাশাপাশি এও জানা গিয়েছে, বুধবার সকালে বাড়িতেই বুতে ব্যথা অনুভব করেন তিনি। কাল বিলম্ব না করে নিজেই হাসপাতালে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেন। দলের তরফে তাঁকে এসএসকেএমে ভর্তি করার সিদ্ধান্ত নেওয়া হয়। দীর্ঘদিন ধরে রাজনীতির সঙ্গে যুক্ত থাকলেও সূর্যকান্ত মিশ্র নিজে একজন চিকিৎসক। সে কারণেই সম্ভবত দ্রুত হাসপাতালে যাওয়ার সিদ্ধান্ত নেন তিনি। আপাতত ভয়ের কোনও কারণ নেই বলে জানানো হয়েছে হাসপাতালের তরফে।

এর আগে ২০২১ সালে করোনায় আক্রান্ত হয়েছিলেন তিনি। তবে সেই সময় হাসপাতালে ভর্তি করাতে হয়নি তাঁকে। বাড়িতে থেকেই সুস্থ হয়েছিলেন বাম নেতা। তবে গত বছর বড়সড় দুর্ঘটনা কোনও ক্রমে এড়িয়েছিলেন সূর্যকান্ত। মৌলালির কাছে সিপিএমের মিছিল চলছিল। সেই সময় একটি গাড়ি সূর্যকান্ত মিশ্রের সামনে চলে এসেছিল। কোনওরকমে রক্ষা পান।

এদিকে সম্প্রতি শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × four =