দক্ষিণ কলকাতার গড়িয়াহাটে নতুন আঙ্গিকে গ্র্যান্ড স্টোর লঞ্চ তানিষ্কের

কলকাতা, ৩০শে অগাস্ট ২০২৩ : টাটা হাউসের ভারতের বৃহত্তম জুয়েলারি রিটেল ব্র্যান্ড  তানিষ্ক বুধবার তাদের গ্র্যান্ড স্টোর ফের এক নয়া আঙ্গিকে নিয়ে এল দক্ষিণ কলকাতায়। ৯০০০ বর্গফুটের স্টোরটি সোনা, হিরে এবং প্ল্যাটিনামে আইকনিক তানিষ্ক ডিজাইনের একটি  বিবিধ সিলেকশন নিয়ে এল সবার জন্যই। এদিন কলকাতায় নয়া আঙ্গিকে এই গ্র্যান্ড স্টোরের লঞ্চিং প্রোগ্রাম কলকাতায় তার রিটেল ফুটপ্রিন্ট আরও প্রসারিত করল এটা নিশ্চিত ভাবেই বলা যায়। বুধবার বেলা বারোটা নাগাদ এই গ্র্য়ান্ড স্টোরের উদ্বোধন করেন রুপোলি পর্দার বিখ্যাত বাঙালি অভিনেত্রী মিমি চক্রবর্তী।

প্রসঙ্গত, এই স্টোরটিতে ‘ইম্প্রেশনস্ অফ নেচার’ কালেকশন রয়েছে, যা প্রকৃতির কালজয়ী নিদর্শনগুলির সিম্ফনি দ্বারা অনুপ্রাণিত। তারই সঙ্গে রয়েছে ‘কালাই’ এর অসাধারণ চুড়ির কালেকশন, ১৮ ক্যারেট থেকে ২২ ক্যারেট  সোনায় তৈরি নানা ধরনের নকশা এবং কারুকাজ তুলে ধরা হয়েছে এতে।

এদিনের এই অনুষ্ঠানে টাইটান কোম্পানি লিমিটেডের রিজিওনাল বিজনেস হেড সোমপ্রভ সিং জানান, ‘কলকাতায় আমাদের গ্র্যান্ড স্টোর পুনরায় চালু করতে পেরে আমরা আনন্দিত।  এই গ্র্যান্ড স্টোরটিকে নতুন আঙ্গিকে সবার সামনে নিয়ে আসার পিছনে আমাদের লক্ষ্য, ‘সিটি অফ জয়’-এর বাসিন্দাদের একটি স্বতন্ত্র এবং ব্যতিক্রমী জুয়েলারি কেনাকাটার অভিজ্ঞতা প্রদান করা। এই রিটেলটির বর্ধিতকরণের মধ্য দিয়ে আমাদের লক্ষ্য, তানিষ্কের শ্রেষ্ঠত্ব, শৈল্পিকতা এবং প্রতিশ্রুতিকে স্মরণ করার।’ একইসঙ্গে সোমপ্রভ সিং এও জানান, ‘আমাদের লক্ষ্য হল এক ছাদের নিচে গ্রাহকদের প্রতিটি অনুষ্ঠানের জন্য একটি আনন্দদায়ক কেনাকাটার অভিজ্ঞতা দেওয়া। আর সেই কারণেই স্টোরে আমাদের গ্রাহকদের বিভিন্ন পছন্দের জন্য সোনা, হিরে এবং প্ল্যাটিনামের ডিজাইনের গয়নার চমৎকার সংগ্রহও রয়েছে।’

এখানে বলে রাখা শ্রেয়, উদ্বোধনের অংশ হিসাবে সংস্থার তরফ থেকে দেওয়া হচ্ছে এক নজর কাড়া অফার। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, এখানে গ্রাহকরা প্রতিটি গয়না কেনার সাথে বিনামূল্যে সোনার কয়েন পেতে পারেন। তবে এই অফারটি চলবে ৩১ অগাস্ট থেকে ৩ সেপ্টেম্বর পর্যন্ত।

এখানে আরও একটি তথ্য দিয়ে রাখা দরকার। তা হল, এই দোকানটি তানিষ্ক শোরুম, ৯/৩ বি, মুক্তি ওয়ার্ল্ড কমপ্লেক্স, বালিগঞ্জ ফাঁড়ির কাছে, লীলা রায় সরণি, গড়িয়াহাট রোড, কলকাতা- ৭০০০১৯ – এ অবস্থিত ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 + 20 =