লক্ষ লক্ষ টাকা নয়ছয়ের অভিযোগে কলকাতা পুলিশের হাতে ধৃত ১

লক্ষ লক্ষ টাকা নয়ছয়ের অভিযোগে কলকাতা পুলিশের হাতে গ্রেফতার হলেন সজ্জন সিং নামে এক ব্যক্তি। অভিযোগ, সংস্থার নামে বাজার থেকে টাকা তুলেও অ্যাকাউন্টে জমা করেননি। শেষপর্যন্ত এই প্রসঙ্গে পুলিশে অভিযোগ দায়ের করা হয় সংস্থার তরফ থেকে। এই অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতারও করে হেয়ার স্ট্রিট থানার পুলিশ। কলকাতা পুলিশ সূত্রে খবর, ধৃতের কাছ থকে নগদ প্রায় ৭ লক্ষ টাকা উদ্ধার হয়।

কলকাতা পুলিশের তরফ থেকে এও জানানো হয়েছে, ধৃত সজ্জন সিং উত্তরপাড়ার সাধক রামপ্রসাদ রাও রোডের বাসিন্দা। ১৭ সেপ্টেম্বর রাত ১টা নাগাদ তাঁর বাড়িতে হানা দেয় হেয়ার স্ট্রিট থানার পুলিশ। সেখান থেকেই তাঁকে গ্রেফতার করা হয়। সজ্জন সিংয়ের কাছ থেকে নগদ ৬ লক্ষ ৭৭ হাজার ৫০০ টাকা উদ্ধার করেছে। পাওয়া গিয়েছে একটি ল্যাপটপ, মোবাইল ও সোনার হারও।

লালবাজার সূত্রে এ খবরও মিলছে টাকা নয়ছয়ের অভিযোগ পেয়ে তদন্তে নেমেছিলেন এসআই ডি কেশ এবং এসআই তুমনাথ তিওয়ারি। তদন্তে নেমে তাঁরা জানতে পারেন, ওষুধের সংস্থায় ক্লার্ক হিসেবে কাজ করতেন সজ্জন সিং। তাঁর দায়িত্ব ছিল সংস্থার হয়ে বাজার থেকে টাকা তোলা। সংস্থার নামে ৩০-৪০ লক্ষ টাকা তুললেও সংস্থার অ্যাকাউন্টে সেই পরিমাণ টাকা জমা পড়েনি। এরপরই পুলিশে অভিযোগ দায়ের হয়। তদন্তে নেমে উত্তরপাড়ার বাসিন্দাকে গ্রেফতার করে পুলিশ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 + 12 =