রাজ্যের তিন বিধায়ক অসুস্থতারে জেরে ভর্তি হাসপাতালে

একই রাজ্যের তিন বিধায়ক হাসপাতালে। কেউ ডেঙ্গিতে আক্রান্ত, কাউকে আবার চেপে ধরেছে বার্ধক্যজনিত অসুস্থতা। কেউ আবার ভুগছেন হৃদরোগ সংক্রান্ত সমস্যায়। আপাতত সূত্রে যা খবর মিলছে তাতে রাজ্যের যে তিন বিধায়ক শারীরিক সমস্যা নিয়ে ভর্তি বাইপাসের ধারের দুই হাসপাতালে, এঁদের মধ্যে রয়েছেন দু’জন তৃণমূল ও একজন বিজেপি বিধায়ক। ডেঙ্গি ধরা পড়েছে রাজারহাট নিউটাউন বিধানসভা কেন্দ্রের তৃণমূল বিধায়ক তাপস চট্টোপাধ্যায়েরও। গত মঙ্গলবারই তাঁর নমুনা পরীক্ষার রিপোর্ট পজ়িটিভ আসে। বেশ কয়েকদিন ধরেই জ্বরে ভুগছিলেন তাপসবাবু। বাইপাসের ধারের একটি বেসরকারি নার্সিংহোমে বর্তমানে ভর্তি রয়েছেন তিনি।

অপরদিকে, বজবজ বিধানসভা কেন্দ্রের অপর তৃণমূল বিধায়ক অশোক দেবও ভর্তি রয়েছেন হাসপাতালে। বার্ধক্যজনিত সমস্যায় বেশ কয়েকদিন ধরেই ভুগছেন এই আইনজীবী তথা বর্ষীয়ান রাজনীতিক। সেই সঙ্গে গলব্লাডারে স্টোনও ধরা পড়েছে তাঁর। আগামী দু’একদিনের মধ্যেই অস্ত্রপচার করা হবে।

দুই তৃণমূল বিধায়কের পাশাপাশি অসুস্থ চাকদহ বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক তথা প্রাক্তন মন্ত্রী বঙ্কিম ঘোষ। হৃদরোগে আক্রান্ত হয়ে বাইপাসের ধারের একটি হাসপাতালে চিকিৎসাধীন তিনি। হাসপাতাল সূত্রে খবর, বিধায়কের বুকে বসেছে স্টেন। বুধবার দলের সতীর্থকে দেখতে যান বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten + twenty =