নোংরা ফেলা নিয়ে বিবাদের জেরে প্রাণ গেল একজনের

বাড়ির সামনে নোংরা ফেলা নিয়ে বিবাদ।আর তা নিয়েই দুই প্রতিবেশীর মধ্যে হাতাহাতি। আর এই হাতাহাতিতে জড়িয়েই প্রাণ গেল একজনের। এই ঘটনায় উঠেছে পিটিয়ে খুনের অভিযোগ। শুক্রবার সন্ধেয় এমনই ঘটনা ঘটে গেল ভবানীপুর থানার অন্তর্গত অন্নদা ব্যানার্জি লেনে। এই ঘটনায় যিনি প্রাণ হারালেন তাঁর নাম নাম সুনীল ঠাকুর।

স্থানীয় সূত্রের খবর, ঘটনাটি ঘটে বৃহস্পতিবার বিকাল ৪টে নাগাদ। মৃতের জামাই জানালেন, পড়শি বাড়ি থেকে লাগাতার তাঁদের বাড়ির সামনে নোংরা ফেলা হয়। তা নিয়ে প্রায়ই গোলমাল হত প্রতিবেশী কাঞ্চন সাউয়ের সঙ্গে। অভিযোগ, বৃহস্পতিবারও ওই পড়শি জল ছেটাচ্ছিলেন। সেই জল সুনীলের ঘরে গিয়ে পড়ে। তা নিয়ে গোলমাল। কথা কাটাকাটি। গালিগালাজ পর্যন্ত চলে। অভিযোগ, পড়শি দম্পতি সেই সময় সুনীলকে ধাক্কা মারে। তাতেই অসুস্থবোধ করেন সুলীল। দ্রুত তাঁকে এসএসকেএমে নিয়ে যান পরিবারের সদস্যরা। কিন্তু, শেষ রক্ষা হয়নি। হাসপাতালেই মারা যান সুনীল ঠাকুর। এরপরই থানায় অভিযোগ দায়ের করেন পরিবারের লোকজন।

বছর ৫১-র সুনীল ঠাকুরের স্ত্রীয়ের অভিযোগ, বৃহস্পতিবার বিকেলে তিনি ঘরের বাইরে পুজো দিতে গিয়েছিলেন। সেই সময় পড়শি কাঞ্চন সাউ বালতি করে জল ঢালতে শুরু করেন। নিজের বাড়ির সামনের নোংরা তাঁদের বাড়ির সামনে জড়ো করছিলেন। তিনি প্রতিবাদ করতেই দু’পক্ষের মধ্যে গোলমাল বেঁধে যায়। সূত্রের খবর, ওই সময় সুনীল ঠাকুর বাইরে বেরিয়ে এলে তাঁকে কাঞ্চন এবং তাঁর স্বামী পিন্টু সাউ বুকে ধাক্কা মারেন। তাতেই গুরুতরভাবে জখম হন সুনীল। অসুস্থ বোধ করতে শুরু করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × two =