ওলা ইলেক্ট্রিকের ১৫,০০০ টাকার ফেস্টিভ্যাল অফার

সারা দেশে নতুন শস্য উঠছে। সেই সঙ্গে দেশ জুড়ে শুরু হচ্ছে উৎসব। আর এই উৎসব উপলক্ষ্যে ১৫,০০০ টাকা পর্যন্ত আকর্ষণীয় অফার ঘোষণা করল ওলা ইলেক্ট্রিক। ১৫ জানুয়ারী পর্যন্ত এই অফারগুলির মধ্যে রয়েছে এস১ প্রো এবং এস১ এয়ার ক্রয়ের ক্ষেত্রে। যেখানে বলা হয়েছে, ৬,৯৯৯ টাকা পর্যন্ত বিনামূল্যে বর্ধিত ব্যাটারি ওয়ারেন্টি, ৩,০০০ টাকা পর্যন্ত বোনাস এবং আকর্ষণীয় আর্থিক লেনদেন। আর S1 X + মিলবে ৮৯,৯৯৯ টাকায় মিলবে ২০,০০০টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট।

এরই পাশাপাশি গ্রাহকরা বিশেষ কিছু ক্রেডিট কার্ডে ইএমআই-এ ৫০০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। একইসঙ্গে অন্যান্য আর্থিক অফারগুলির মধ্যে রয়েছে জিরো ডাউন পেমেন্ট, নো কস্ট ইএমআই, জিরো প্রসেসিং ফি এবং সুদের হার ৭.৯৯%।

ওলা ইলেকট্রিক সম্প্রতি তার স্কুটার পোর্টফোলিও পাঁচটি পণ্য সামনে এনেছে। এস১ প্রো (সেকেন্ড জেনারেশন) এর দাম ১,৪৭,৪৯৯ টাকা, যেখানে এস১ এয়ার এর মূল্য ১,১৯,৯৯৯ টাকা। এর পাশাপাশি রয়েছে এস১ এক্স+, এস১ এক্স (৩ কিলোওয়াট), এবং এস১ এক্স (২ কিলোওয়াট ঘণ্টা)ও। S1 X (3kwh) এবং S1 X (2kwh) এর জন্য রিজার্ভেশন শুরু হচ্ছে মাত্র ৯৯৯টাকায়। যেখানে এই দুটির দাম যথাক্রমে ৯৯,৯৯৯ এবং ৮৯,৯৯৯ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 − 4 =