পুলিশ মেরে আঙুল ভেঙে দিয়েছে, অভিযোগ বিজেপি মহিলা মোর্চার নেত্রীর

পুলিশের বিরুদ্ধে এবার মেরে আঙুল ভেঙে দেওয়ার অভিযোগ তুললেন বিজেপি মহিলা মোর্চার নেত্রী সিরিয়া পারভিন। বসিরহাটের টাকিতে বুধবার রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারের বিক্ষোভকে কেন্দ্র করে তুলকালাম পরিস্থিতি তৈরি হয়। তখনই পুলিশের গাড়ির বনেঠ থেকে পড়ে গিয়ে আহত হন রাজ্য বিজেপি সভাপতি। যে গাড়ির বনেটে সুকান্ত উঠেছিলেন, সেই গাড়ির বনেটে উঠেছিলেন বিজেপি মহিলা মোর্চা নেত্রী সিরিয়া পারভিনও। এরপরই পুলিশের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয়ে যায়। এতে এক মহিলা পুলিশ কর্মী পড়ে যান। এদিকে এই ঘটনায় সিরিয়ার দাবি, তাঁরা সুকান্ত মজুমদারকে পুলিশের হাত থেকে রক্ষা করার চেষ্টা করছিলেন। তখনই তাঁকে মারধর করা হয়। শুধু তাই নয়, হাতের আঙুল ভেঙে দেওয়া হয়।

প্রসঙ্গত, বুধবার টাকির ঘটনায় গ্রেফতার হন সিরিয়া পারভিন বিবি ও তথাগত ঘোষ। বৃহস্পতিবার তাঁদের বসিরহাট আদালতে নিয়ে যাওয়া হয়। আদালতে ঢোকার সময় দু’জনই বলেন, তাঁরা চক্রান্তের শিকরা। বৃহস্পতিবার সিরিয়া পারভিন দাবি করেন, তৃণমূলের নির্দেশে পুলিশ তাঁদের ফাঁসিয়েছে।’

প্রসঙ্গত, বিজেপির বসিরহাট সাংগঠনিক জেলা মহিলা মোর্চার জেনারেল সেক্রেটারি সিরিয়া পারভিন। বসিরহাট সাংগঠনিক জেলার সভাপতি তাপস ঘোষের ছেলে তথাগত ঘোষ। বুধবার পুলিশের সঙ্গে ধস্তাধস্তি, পুলিশের কাজে বাধা, পুলিশকে মারধর, সরকারি সম্পত্তি ভাঙচুরের অভিযোগে গ্রেফতার করা হয় এই দু’জনকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × four =