দমকলের গাড়ির চাকায় পিষ্ট হয় মৃত্যু এক ব্যক্তির

দমকলের গাড়ির চাকায় পিষে মৃত্যু হল ব্যক্তির। সূত্রে খবর, মঙ্গলবার রাতে এই ঘটনা ঘটে ফ্রিস্কুল স্ট্রিট থেকে মারকুইস স্ট্রিটের টার্নিং পয়েন্টে। সঙ্গে এও জানা যাচ্ছে ওই সময় দমকলের ওই গাড়িটি জল ভরতে যাচ্ছিল। সেই সময় গাড়ির সামনে পড়ে যান ওই ব্যক্তি। তখনই মৃত্যু হয় তাঁর।

পার্ক স্ট্রিট পুলিশ থানা সূত্রে খবর, মঙ্গলবার রাত্রিবেলা মির্জা গালিব স্ট্রিটের অফিস থেকে বেরিয়ে জল ভরতে যাচ্ছিল দমকলের একটি গাড়ি। সেই সময় ফ্রিস্কুল স্ট্রিট থেকে মারকুইস স্ট্রিটের টার্নিং পয়েন্টে গাড়ির পিছনের চাকার নিচে চলে আসেন ওই ব্যক্তি। মাথার একাংশ পুরো থেঁতলে যায়। দ্রুত স্থানীয়রাই ওই ব্যক্তিতে চিত্তরঞ্জন হাসপাতালে নিয়ে গেলেও শেষরক্ষা হয়নি। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এদিকে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পার্কস্ট্রিট থানার পুলিশ।

এই ঘটনার প্রত্যক্ষদর্শী এক ব্যবসায়ী জানান, ‘পৌনে এগারোটা নাগাদ একজন ব্যক্তি রাস্তা পারাপার করছিলেন। সেই দমকলের গাড়ি এসে ওকে পিষে দেয়।’ একইসঙ্গে তিনি এ অভিযোগও করেন, ‘এই রাস্তায় প্রচুর দোকান। অনেক বেআইনি পার্কিং চলে। আমরা বারবার প্রতিবাদ করেছি। প্রশাসন কোনও ব্যবস্থা নেয় না। আর দমকল ইমারজেন্সি সার্ভিসের মধ্যে পড়ে। দ্রুত যাচ্ছিল সেই কারণে। এদিকে রাস্তা প্রশস্ত না হওয়ার কারণেএই ঘটনা ঘটে। দমকলের গাড়ির চালক প্রথমে পালিয়ে গিয়েছিল। তবে ওকে পুলিশ ধরেছে।’

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − 7 =