ক্যাব চালকের শ্লীলতাহানির চেষ্টা, ধৃত ১

ফের মহিলা নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠল শহর কলকাতায়। এক মহিলা ক্যাব চালককে শ্লীলতাহানি করার অভিযোগ ওঠে এক যাত্রীর বিরুদ্ধে। অবশেষে গড়িয়াহাট থানার পুলিশের হাতে গ্রেফতার হন ওই উত্তর প্রদেশের বাসিন্দা।

জানা গিয়েছে, মঙ্গলবার দুপুর নাগাদ কলকাতা বিমানবন্দর থেকে এক যাত্রী ক্যাব বুক করেন। গড়িয়াহাটের একটি হোটেলে যাবেন বলে তিনি ক্যাবে ওঠেন। মহিলা ক্যাব ড্রাইভারের অভিযোগ, গাড়ির পিছনের আসনে বসেও তিনি বারবার মহিলাকে স্পর্শ করার চেষ্টা করছিলেন। শুধু তাই নয়, আপত্তিজনকভাবে মহিলাকে ছোঁয়ার চেষ্টা করছিলেন অভিযুক্ত। একাধিকবার নিষেধ সত্ত্বেও ওই মহিলার কথা শোনেননি অভিযুক্ত। শেষে ওই মহিলা ক্যাব ড্রাইভার ওই ব্যক্তিকে ক্যাব থেকে নেমে যাওয়ার জন্য অনুরোধ করেন। কিন্তু আরোহী তাঁকে আশ্বস্ত করে হোটেল পর্যন্ত পৌঁছন।

গন্তব্যে ছেড়ে আসার পর থেকেই লাগাতার মেসেজ করেন ওই আরোহী। একের পর এক কুপ্রস্তাব দিতে থাকেন তিনি। এরপর ওই মহিলা চালক পুরো ঘটনাটি অনলাইন ক্যাব অপারেটর গিল্ডকে জানান। গিল্ডের সদস্যরা মঙ্গলবার রাতে ওই হোটেলের সামনে গিয়ে মহিলাকে দিয়ে ফোন করে নিচে ডাকেন অভিযুক্তকে। ওই ব্যক্তি সেখানে আসতেই তাঁকে ধরে নিয়ে গড়িয়াহাট থানায় তুলে দেওয়া হয়। মহিলার লিখিত অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − seventeen =