বিস্ক ফার্মের তরফে বাজারে এল ‘হেলো টি-টাইম কুকিজ’ আর ‘হাফ-হাফ মস্তি’ বিস্কুট’

‘বিস্ক ফার্ম’ এই নামটা জানেন না এমন কাউকে এই সময়ে খুঁজে পাওয়া খুব কঠিন। এতো কিছু প্রোডাক্টের মাঝে এবার আরও দুটি নতুন প্রোডাক্ট তারা নিয়ে এল বাজারে। যার মধ্য়ে একটি ‘হেলো টি-টাইম কুকিজ’ আর দ্বিতীয়টি হল ‘হাফ-হাফ মস্তি’।

সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, ‘হেলো টি-টাইম কুকিগুলি’ কুড়কুড়ে আর ক্রিস্পিও। সঙ্গে সুপারফুড ঘিতে সমৃদ্ধ। সব মিলিয়ে মিষ্টি এবং নোনতা স্বাদের মনকাড়া এক অসাধারণ ব্লেন্ডিং। যা চা-খাওয়ার সময় একটি অপরিহার্য অঙ্গ হয়ে উঠতে চলেছে সবার জন্যই।

অন্যদিকে, ‘হাফ-হাফ মস্তি’ মিষ্টি আর নোনতা স্বাদের মিশেলে অনন্য এক ক্র্যাকার বিস্কুট । সঙ্গে রয়েছে এক মনকাড়া মশলার মিশেল, যা বিস্কুটপ্রেমীদের মন জয় করবেই।

এই দুটি প্রোডাক্ট লঞ্চ করতে গিয়ে সাজ ফুডের ম্যানেজিং ডিরেক্টর বিজয় কুমার সিং জানান, ‘বিস্ক ফার্মের নিজেদের গুণমান বজায় রাখার পাশাপাশি ভারতীয়রা  যে নানা ধরনের স্বাদ পছন্দ করেন সে কথা মাথায় রেখে নতুন স্বাদের এবং উচ্চ মানের বিস্কুট বাজারে আনতে বিস্ক ফার্ম প্রতিশ্রুতিবদ্ধ।‘ একইসঙ্গে তাঁর সংযোজন, ‘হেলো টি-টাইম কুকিজ’ আর ‘হাফ- হাফ মস্তি’ এই দুটি পণ্যতে গ্রাহকেরা নতুন এক স্বাদ পেতে চলেছেন সে ব্যাপারেও আমরা নিশ্চিত। আর তা নিশ্চিত করতে ব্যবহার করা হয়েছে সেরা উপাদানগুলোও।‘ এরই পাশাপাশি সাজ ফুডের ম্যানেজিং ডিরেক্টর বিজয় কুমার সিং এ ব্যাপারেও নিশ্চিত যে, নতুন এই দু’ধরনের  বিস্কুট চা খাওযার সময় সবার কাছেই এক অপিরহার্য অঙ্গ হয়ে উঠবে।

পাশাপাশি সংস্থার তরফ থেকে এও জানানো হয়েছে যে, বিস্ক ফার্মের হেইলো টি-টাইম কুকিজ ১৯২ গ্রাম এবং ৫১ গ্রামর দুটি প্যাকে পাওয়া য়াবে। যার একটির দাম ৩৫টাকা এবং অপরটি মিলবে ১০টাকায়। আর ‘হাফ- হাফ মস্তি’ পাওয়া যাবে ১৭৫ এবং ৫৫ গ্রামের দু’টি প্যাকে। এর একটির দাম ৩০ টাকা এবং অপটির জন্য মাত্র ১০টাকা খরচ করতে হবে। সঙ্গে এও জানানো হয়েছে, এই দুটো নতুন প্রোডাক্ট-ই সমস্ত জেনারেল ট্রেড আউটলেট এবং মডার্ন ট্রেড আউটলেটগুলোতে পাওয়া যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − one =