প্রাথমিকের নিয়োগ দুর্নীতি মামলায় সিবিআইয়ের ফের তলব দেবরাজকে

নির্বাচন পর্বে প্রাথমিকের নিয়োগ দুর্নীতি মামলায় ফের সক্রিয় সিবিআই। এবার ডাক পড়ল যুব তৃণমূলের দাপুটে নেতা উত্তর ২৪ পরগনা জেলার তৃণমূল যুব সভাপতি দেবরাজ চক্রবর্তীর। সূত্রে খবর, বুধবারই তাঁকে ডেকে পাঠানো হয়েছে সিবিআইয়ের অফিসে। মঙ্গলবার বিকেলেই এই সংক্রান্ত একটি নোটিস পাঠানো হয় যুব তৃণমূলের নেতার কাছে। সেখানে বলা হয়েছে বুধবার কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার অফিসে তাঁকে হাজির হতে। যদিও এই তলবের বিষয়ে দেবরাজ চক্রবর্তীর তরফে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

উল্লেখ্য, দেবরাজ চক্রবর্তী হলেন তৃণমূলের তারকা বিধায়ক অদিতি মুন্সীর স্বামী। এর আগেও একাধিকবার উত্তর ২৪ পরগনার যুব তৃণমূল নেতা দেবরাজকে তলব করেছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। হাজিরাও দিয়েছেন তিনি। ইতিমধ্যেই মুখোমুখি হয়েছেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার চোখা চোখা প্রশ্নের। তবে এবার নির্বাচন পর্বের মধ্যেই ২৪ ঘণ্টার নোটিসে তলব করা হল দেবরাজকে। নির্বাচনী কাজকর্মের ব্যস্ততার মাঝে তিনি বুধবার কেন্দ্রীয় এজেন্সির অফিসে হাজিরা দেবেন কি না, সে বিষয়টি অবশ্য এখনও স্পষ্ট নয়।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরেই এই যুব তৃণমূল নেতা কেন্দ্রীয় এজেন্সির নজরে রয়েছেন। গত বছরের নভেম্বরে দেবরাজের দু’টি বাড়িতে তল্লাশি চালিয়েছিল সিবিআই। এমনকী একটি বাড়ির দোতলায় তৃণমূলের তারকা বিধায়ক অদিতি মুন্সির স্টুডিয়ো রয়েছে, সেখানেও তল্লাশি চালানো হয় বলে খবর। যদিও বাড়িতে তল্লাশি প্রসঙ্গে দেবরাজ জানিয়েছিলেন, তাঁর ব্যাঙ্কের নথিপত্র ও অন্যান্য তথ্য নিয়ে গিয়েছিল কেন্দ্রীয় এজেন্সি। এর আগে যখন নিজাম প্যালেসে ডাক পড়েছিল দেবরাজের, তখনও তিনি জানিয়েছিলেন এজেন্সিকে তদন্তে সহযোগিতার কথা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three + fifteen =