প্রেসিডেন্সি সংশোধনাগার হাসপাতালের চিকিৎসককে তলব সিবিআইয়ের

এবার প্রেসিডেন্সি সংশোধনাগার হাসপাতালের এক চিকিৎসককে তলব করল সিবিআই। প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলায় ধৃত কুন্তল ঘোষের চিঠি প্রসঙ্গেই এই জিজ্ঞাসাবাদ বলে জানা যাচ্ছে। আগামী সোমবার প্রেসিডেন্সি জেল হাসপাতালের ওই চিকিৎসককে ডেকে পাঠানো হয়েছে কলকাতার সিবিআই অফিসে। নিয়োগ কেলেঙ্কারিতে অভিযুক্ত বহিষ্কৃত তৃণমূল যুব নেতা কুন্তল ঘোষের চিঠি নিয়ে ইতিমধ্যেই তোলপাড় রাজ্য রাজনীতি। এই ঘটনায় এর আগে প্রেসিডেন্সি সংশোধনাগারের সুপার দেবাশিস চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। আর এবার ডেকে পাঠানো হচ্ছে প্রেসিডেন্সি জেল হাসপাতালের এক চিকিৎসককে।

চিকিৎসককে তলব করার কারণ হিসেবে সিবিআই-এর তরফ থেকে যা জানা গেছে তা হল,  কুন্তল ঘোষ প্রেসিডেন্সির সংশোধনাগারের হাসপাতাল থেকে কোনও সুবিধা পেয়েছিল কি না কিংবা তাঁর কোনও চিকিৎসা হয়েছিল কি না সেই সব বিষয়গুলি নিয়ে ওই চিকিৎসকের থেকে জানতে চাইতে পারেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকেরা।

উল্লেখ্য, কুন্তল ঘোষ কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার বিরুদ্ধে এ অভিযোগ তুলেছিল, নেতাদের নাম বলানোর জন্য সিবিআই তাঁর উপর চাপ দিচ্ছে। তাঁর উপর শারীরিক অত্যাচার করা হয়েছে বলেও অভিযোগ। সেই নিয়ে হেস্টিংস থানায় অভিযোগ জানিয়েছিলেন কুন্তল। আদালতেও বিষয়টি নিয়ে কথা ওঠে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 + three =