রীতির মৃত্যুর ঘটনায় তদন্তভার দেওয়া হল সিআইডিকে

অন্ধ্র প্রদেশে পড়তে গিয়ে রহস্যজনক ভাবে মৃত্যু হয়েছে কলকাতার নেতাজিনগরের এক কিশোরী রীতি সাহার। ভিন রাজ্য়ে পড়তে গিয়ে মেয়ের মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছেন না তাঁরা। রীতি সাহা নামের ওই কিশোরীকে খুন করা হয়েছে বলে অভিযোগ তাঁর বাবার। এরপর ঘটনা জানিয়ে রাজ্য সরকাররে দ্বারস্থ হন রীতির বাবা শুকদেব সাহা। ওই ঘটনায় নেতাজি নগর থানায় খুনের অভিযোগও দায়ের করা হয়েছে রীতির পরিবারের তরফ থেকে। সেই এফআইআর-এর ভিত্তিতে এই ঘটনার তদন্তভার নিতে চলেছে সিআইডি। এমনটাই জানা গিয়েছে রাজ্যের গোয়েন্দা সংস্থার তরফে।

এদিকে রবিবারই রীতির নেতাজিনগরের বাড়িতে যান রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস। রীতির বাবাকে সান্ত্বনা দেওয়ার পাশাপাশি পাশে থাকার আশ্বাসও দেন তিনি। রীতির বাড়িতে বসেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ফোন করেন তিনি। রীতির বাবার সঙ্গে মুখ্যমন্ত্রীর কথা বলার ব্যবস্থা করেন। মুখ্যমন্ত্রী ঘটনার বিষয়ে শোনেন। এবং সহযোগিতার আশ্বাস দিয়েছেন বলে জানিয়েছেন রীতির বাবা। এর পরই ঘটনার তদন্তভার নিল সিআইডি। ইতিমধ্যেই সিআইডি আধিকারিকরা কথা বলেছেন পড়ুয়ার পরিবারের সঙ্গে। ,তদন্তের প্রয়োজনে ভাইজ্যাকও যেতে পারেন তদন্তকারীরা।

অরূপ বিশ্বাসের পাশাপাশি রবিবার রীতির বাড়িতে যান সিপিএম নেতা সুজন চক্রবর্তী। শোকবিহ্বল রীতির বাবার পাশে থাকার বার্তা দিয়েছেন তাঁরাও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten − six =