দশম শ্রেণির বোর্ডের পরীক্ষায় রেজিস্ট্রশনে সমস্যা, অভিভাকদরে বিক্ষোভ সেন্ট অগাস্টিনে

রিপন স্ট্রিটে সেন্ট অগাস্টিন স্কুলে বিক্ষোভ অভিভাবকদের। কারণ, স্কুলের প্রায় পাঁচশো পড়ুয়ার রেজিস্ট্রেশন আটকে গিয়েছে। অভিভাবকদের তরফে অভিযোগ, এবছর এই স্কুলে দশম শ্রেণির বোর্ড পরীক্ষার জন্য পড়ুয়াদের রেজিস্ট্রেশন এখনও পর্যন্ত হয়নি। এদিকে এই রেজিস্ট্রেশন নিয়ে দীর্ঘদিন ধরেই স্কুলের তরফে টালবাহানা চলছে বলেও জানানো হয় অভিভাবকদের তরফ থেকে। অথচ তাঁদের থেকে স্কুল কর্তৃপক্ষ রেজিস্ট্রেশন বাবদ টাকাও নিয়েছে।

এদিকে বৃহস্পতিবার সকালে অভিভাবকরা স্কুল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলতে গেলে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে দুর্ব্যবহারের অভিযোগ তোলেন অভিভাবকরা। নিরাপত্তাকর্মীদের সঙ্গে অভিভাবকদের ধস্তাধস্তি শুরু হয়। অন্যদিকে, বিশৃঙ্খল পরিস্থিতির জন্য স্কুলের তরফে থানায় খবর দেওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। পরে অভিভাবকদের সঙ্গে কথা বলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এই প্রসঙ্গে অভিভাবকদের তরফ থেকে একজন জানান, ‘আসলে এই স্কুলে আগে ৪৭ নম্বর রিপন স্ট্রিটের ঠিকানায় রেজিস্ট্রেশন ছিল। ওখান থেকে স্কুল যখন এখানে এল, তখন সমস্যা হচ্ছে। কারণ নতুন বিল্ডিংয়ের স্কুলের ঠিকানায় রেজিস্ট্রেশন নেই।’ এদিকে স্কুলের তরফ থেকে অবশ্য জানানো হয়েছে, দ্রুত সমস্যা মিটিয়ে ফেলা হবে। পড়ুয়াদের কোনও সমস্যায় পড়তে হবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine − six =