দৈনিক রাশিফল

                                                                             দৈনিক রাশিফল

মঙ্গলবার, জুন ২০, ২০২২

 

মেষ

সামাজিক জীবনের থেকে স্বাস্থ্যের দিকে আগে নজর রাখুন।আর্থিক ক্ষেত্রে উন্নতি। আপনার পক্ষে দীর্ঘস্থায়ী বকেয়া এবং রসিদের টাকা প্রদান করার জন্য উপযুক্ত সময়। মেজাজ সংবরণ করুন। না হলে পরিবারের সদস্যদের অনুভূতিতে আঘাত দিয়ে ফেলতে পারেন। এমনকী আপনার সঙ্গীও তা ভালচোখে না দেখতে পারেন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নজরে পড়ার আগে হাতের কাজ শেষ করুন।

শুভ সংখ্যা :- 8

শুভ রং :- কালো এবং নীল

 

বৃষ

কল্যাণকর দিন।দীর্ঘদিনের রোগ ভোগ থেকে মুক্তির সম্ভাবনা।বাড়িতে কোনও অনুষ্ঠানের কারণে আপনাকে প্রচুর অর্থ ব্যয়ের সম্ভাবনা। আপনার জ্ঞান এবং রসবোধ অন্যের নজর কাড়তে পারে। বিতর্ক বা অফিস রাজনীতি; আজ সবকিছুই আপনার নিজের হাতে।

শুভ সংখ্যা :- 7

শুভ রং :- ক্রিম এবং সাদা

 

 মিথুন

শারীরিক সক্ষমতা বজায় রাখতে কিছু খেলাধুলোর জন্য কিছু সময় খরচ করুন। অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করবেন। রূঢ় শব্দচয়নে সাবধান। আপনি কর্মক্ষেত্রে নজর কাড়তে পারেন।তবে হঠাৎই কাজ থেকে ছুটি নেওয়ার পরিকল্পনা করতে পারেন এবং পরিবারের সাথে সময় কাটাতে পারেন।

শুভ সংখ্যা :- 5

শুভ রং :- সবুজ এবং ফিরোজা

 

 কর্কট

স্বাস্থ্যের উন্নতির জন্য সময় পাবেন।বিদেশের কোনও জমিতে বিনিয়োগ করে থাকলে তবে আজ এটি একটি ভাল দামে বিক্রি করা যেতে পারে। যা আপনাকে অর্থলাভ ঘটাবে। সন্তানদের আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। কর্মক্ষেত্রে আপনার প্রতিদ্বন্দ্বীরা আজ তাদের খারাপ কাজের ফল পেতে পারে। ঘরে ধর্মানুষ্ঠান, হোম, শুভ অনুষ্ঠান সম্পাদিত হবে।খরচের সম্ভাবনা রয়েছে।

শুভ সংখ্যা :- 9

শুভ রং :- লাল এবং মেরুন

 

সিংহ

আনন্দপূর্ণ দিন। আপনি আপনার আন্দ আর খুশি বন্ধুদের সাথে ভাগ করে নিতে পারেন। আপনার ভবিষ্যতকে সমৃদ্ধ করতে অতীতে যে সমস্ত অর্থ বিনিয়োগ করেছিলেন তার আজ ফল পেতে পারেন।কাছের মানুষকে উপহার দেওয়া এবং তাদের থেকে উপহার নেওয়ার পক্ষে শুভ দিন।

শুভ সংখ্যা :- 7

শুভ রং :- ক্রিম এবং সাদা

 

কন্যা

বন্ধুদের থেকে সাহায্য পাবেন, যা আপনাকে খুশি রাখবে। আপনি আপনার পরিবারের অগ্রজদেরকাছ থেকে আর্থিক ক্ষেত্রে পরামর্শ চাইতে পারেন এবং তা ভবিষ্যতে আপনার দৈনন্দিন জীবনে কাজে লাগতে পারে। যদি আপনি সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন তাহলে আপনার বন্ধু এবং পরিচিতদের সংখ্যা বৃদ্ধি করতে পারবেন। আজ আপনার উপার্জন ক্ষমতা বাড়ানোর জন্য আপনার সেই মনোবল এবং ব্যবহারিক জ্ঞান থাকবে। সময়ের সাথে-সাথে চলার সাথে আপনজনদের সময় দেওয়াও দরকার, এই কথাটা উপলব্ধি করতে পারবেন। তবুও আপনি আপনার বাড়ির লোকেদের যথেষ্ট সময় দিতে পারবেন না।

শুভ সংখ্যা :- 5

শুভ রং :- সবুজ এবং ফিরোজা

 

তুলা

ব্যবসায়ীদের আজ তাদের বাণিজ্যের ক্ষতি হতে পারে। এছাড়াও, আপনার ব্যবসায়ের উন্নতির জন্য আপনাকে অর্থ ব্যয় করতে হতে পারে। তবে যে একাকীত্বের মধ্যে দিয়ে সময় কাটাচ্ছিলন তা শেষ হবে। আজকে করা যৌথ উদ্যোগ লাভদায়ক হবে। তবে তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না।

শুভ সংখ্যা :- 8

শুভ রং :- কালো এবং নীল

 

 

বৃশ্চিক

মানসিক স্বচ্ছতা বজায় রাখার জন্য বিভ্রান্তি এবং হতাশা এড়িয়ে চলুন। নতুন চুক্তিগুলি লাভজনক মনে হতে পারে কিন্তু আপনি যতটা আশা করছেন ততটা লাভ আনবে না। আর্থিক বিনিয়োগে কোনও হঠকারী সিদ্ধান্ত নেবেন না। আপনার সঙ্গীরা সহায়ক এবং সাহায্যকারী হবে। ফাঁকা সময়ে আজকে আপনি কিছু সৃজনী প্রতিভা দেখাতে সক্ষম হবেন।

শুভ সংখ্যা :- 1

শুভ রং :- কমলা এবং সোনালি

 

ধনু

ব্যস্ত সময়সূচির মধ্যে স্বাস্থ্য নিয়ে চিন্তার প্রয়োজন নেই।আজ, আপনার অর্থ অনেক ক্ষেত্রে ব্যয় হতে পারে। সুতরাং, সমস্ত চ্যালেঞ্জ এবং অর্থ-সংক্রান্ত সমস্যা সামাল দিতে পরিকল্পনা করা দরকার। আপনি যার সাথে বাস করেন তিনি আপনার সাম্প্রতিক কাজকর্মে অত্যন্ত অতিষ্ঠ হবেন। নিজের পোশাকসম্পর্কে সাবধান হোন।বাড়ির লোকেদের সাথে কথাবার্তা বলার সময় আপনার মুখ থেকে এমন কিছু কথা বেরিয়ে যেতে পারে যাতে পরিবারের সদস্যরা ক্ষুব্ধ হতে পারেন। এরপর সেই সমস্যা মেটাতে সময় লাগবে।

শুভ সংখ্যা :- 7

শুভ রং :- ক্রিম এবং সাদা

 

মকর

বিনোদনের মধ্যে খেলাধুলো সংক্রান্ত ক্রিয়াকলাপ রাখুন। আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে, তবে আপনার আগ্রাসী প্রকৃতির কারণে আপনার প্রত্যাশার মতো উপার্জন করতে পারবেন না। গার্হস্থ্য জীবন থাকবে শান্তিপূর্ণ।

শুভ সংখ্যা :- 7

শুভ রং :- ক্রিম এবং সাদা

 

কুম্ভ

বেশি সময় ও অর্থের অপচয় করার প্রবণতা ত্যাগ করুন। বাচ্চাদের উপর বলপূর্বক আপনার মত প্রয়োগ করার চেষ্টা করলে তা হিতে বিপরীত হতে পারে।যদি ভাবেন অন্যদের সহায়তা ছাড়াই আপনি জরুরি কাজ সামলাতে পারবেন তাহলে অত্যন্ত ভুল করছেন। আজ এই রাশির লোকেদের অতিরিক্ত সময়ে আরও বেশি বই পড়া উচিত।এতে অনেক সমস্যার সমাধান করতে পারে। আজ আপনি জানতে পারবেন যে কেন বিয়ে স্বর্গে তৈরি হয়।

শুভ সংখ্যা :- 4

শুভ রং :- বাদামি এবং ধূসর

 

মীন

আপনাকে আজ গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে।ফলে মানসিক এবং স্নায়বিক চাপ বাড়বে। আজ আপনি সহজেই মূলধন বা অনাদায়ী ঋণ ফেরৎ পেতে পারেন। নতুন প্রকল্পে কাজ করার জন্য পুঁজি লাগাতে পারেন।অনুকূল দিন। কর্মক্ষেত্রে এটিকে ভালভাবে ব্যবহার করুন। ঘরের বাইরে বেরিয়ে খোলা বাতাসে হাটাহাটি করতে পচ্ছন্দ করবেন। আজকে আপনার মন শান্ত রাখলে অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত সঠিক ভাবে নিতে পারবেন।

শুভ সংখ্যা :- 2

শুভ রং :- রুপোলি এবং সাদা

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − one =