সোমবার জ্বালানি তেলের দাম বিভিন্ন মেট্রো শহরে

সপ্তাহের শুরুতেই তেল সংস্থাগুলি পেট্রল-ডিজেলের যে নতুন দাম জানিয়েছে তা থেকে স্পষ্ট যে মেট্রো শহর দাম বাড়েনি জ্বালানির। যদিও দেশের সব মেট্রো শহরেই জ্বালানির দাম রয়েছে চড়া।

এদিন জ্বালানির দাম বদলেছে নয়ডা, গুরগাঁও -এর মতো শহরগুলোতে। নয়ডায় যেখানে দাম কমেছে, সেখানে গুরগাঁওতে প্রতি লিটার পেট্রলের দাম আবার বৃদ্ধি পেয়েছে। নয়ডায় এদিন পেট্রলের প্রতি লিটারের দাম রয়েছে ৯৬.৫৩ টাকা ও ডিজেলের লিটার প্রতি রেট রয়েছে ৮৯.৭১ টাকা। গুরগাঁওতে ছবিটা উলটো। দাম বৃদ্ধির ফলে গুরগাঁওতে পেট্রল ও ডিজেলের লিটার প্রতি দাম রয়েছে যথাক্রমে ৯৭.১০ টাকা ও ৮৯.৯৬ টাকা।

দেশের বিভিন্ন মেট্রো শহরে জ্বালানি তেলের দাম-

নয়া দিল্লি: দেশের রাজধানী শহর নয়াদিল্লিতে প্রতি লিটার পেট্রলের দাম রয়েছে ৯৬.৬৫ টাকা ও ডিজেলের লিটার প্রতি দাম রয়েছে ৮৯.৮২ টাকা।

মুম্বই: বাণিজ্য নগরী মুম্বইতেও জ্বালানির দাম কিন্তু আকাশ ছোঁয়া। মেট্রো সিটিগুলোর মধ্যে মুম্বইতেই জ্বালানির দাম সবচেয়ে বেশি। এই শহরে প্রতি লিটার পেট্রলের দাম রয়েছে ১০৬.৩১ টাকা ও ডিজেলের প্রতি লিটারের দাম রয়েছে ৯৪.২৭ টাকা।

কলকাতা: কলকাতাতেও জ্বালানির দাম চড়া। এই শহরে প্রতি লিটার পেট্রলের দাম রয়েছে ১০৬.০৩ টাকা ও ডিজেলের প্রতি লিটারের দাম রয়েছে ৯২ টাকা।

চেন্নাই: দক্ষিণের মেট্রো শহর চেন্নাইতেও জ্বালানির দাম ১০০ টাকার উপরেই। এই শহরে পেট্রলের প্রতি লিটারের দাম রয়েছে ১০২.৬৩ টাকা এবং ডিজেলের দাম রয়েছে ৯৪.২৪ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen + nineteen =