সবাইকে ভোট দেওয়ার আবেদন রাজ্যপাল সি ভি আনন্দ বোসের

‘আপনার একটি ভোটই কেবল এই পরিস্থিতির বদল করতে পারে।’ পঞ্চায়েত নির্বাচনের দিন সকাল থেকেই একাধিক জায়গায় পরিদর্শনের সময় এই বার্তাই দিচ্ছেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। আর এই পরিদর্শন কালে একাধিক জায়গায় বিক্ষোভের মুখেও পড়তে হয়েছে তাঁকে। ভোট পর্ব মেটার পর সর্বশেষে তিনি সার্বিক পরিস্থিতি নিয়ে মতামত দেবেন বলে জানান তিনি।

এদিন রাজ্যের একাধিক জায়গায় ভোটচিত্র পরিদর্শনে যাওয়ার কথা আগেই জানিয়েছিলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। দিনের শুরুতেই উত্তর ২৪ পরগনার শ্যামনগরে যান রাজ্যপাল। সেখানেই স্থানীয় বাসিন্দাদের বিক্ষোভের মুখে পড়তে হয় রাজ্যপাল সিভি আনন্দ বোসকে। স্থানীয় সূত্রে খবর, স্থানীয় সিপিএম এবং বিজেপি প্রার্থীরা তাঁর গাড়ি আটকে রাখে বলে অভিযোগ। কল্যাণী হাইরোড দিয়ে রাজ্যপাল যাচ্ছিলেন। সেই সময় কল্যাণী হাই রোডের উপর বাসুদেবপুর মোড়ে তাঁর গাড়ি আটকে দেওয়া হয়। স্থানীয় বাসিন্দারা দাবি করেন শান্তিপূর্ণ ভোট হচ্ছে না। কেন্দ্রীয় বাহিনী পর্যাপ্ত নেই বলেও দাবি করেন তাঁরা।

প্রসঙ্গত, রাজভবন থেকে আগেই জানানো হয়, রাজ্যপাল শনিবার পঞ্চায়েত নির্বাচন প্রত্যক্ষ করতে যাবেন উত্তর ২৪ পরগনার ব্যারাকপুর, বাসুদেবপুর। ওই এলাকায় গিয়ে ঘুরে দেখবেন বিভিন্ন পোলিং স্টেশন, বুথ। বিভিন্ন পোলিং বুথ ঘুরে স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলবেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। এরপর সেখান থেকে নদিয়া জেলায় যাওয়ার কথা রয়েছে তাঁর। সেখান থেকে মধ্যাহ্ন ভোজন করে ফের বসিরহাটে যাওয়ার কথা রয়েছে তাঁর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − one =