আলিয়া বিশ্ববিদ্যালয়ের সামনে কলকাতা এসটিএফের হাতে কোকেন সহ ধৃত ৭

কলকাতা এসটিএফ-এর ফের সাফল্য। আলিয়া বিশ্ববিদ্যালয়ের সামনে থেকে কোকেন-সহ গ্রেফতার করা হল মোট সাতজনকে। ধৃতদের নাম ঋষি সাগর, রাহুল সিং, রিকি দত্ত, রাহুল দত্ত, অবিনাশ কুমার, সন্টি সিং ও অভিষেক ঠাকুর।এসটিএফ সূত্রে খবর, ধৃত এই সাতজনের কাছে থেকে উদ্ধার হওয়া এই মাদকের ওজন ১৬৫ গ্রাম। যার আনুমানিক বাজার মূল্য ৩৫ লক্ষ টাকা। ধৃতদের জেরা করে ঘটনার সঙ্গে জড়িত বাকিদের হদিশ পাওয়ার চেষ্টা করছে পুলিশ।

কয়েকদিন আগেই হাওড়া থেকে এসটিএফের তল্লাশিতে উদ্ধার হয় কোকেন। সেই ঘটনার সূত্র ধরে একাধিক জায়গায় তল্লাশি চালানো হচ্ছে।শনিবার রাতে গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে আলিয়া বিশ্ববিদ্যালয়ের সামনে হাজির হন এসটিএফ আধিকারিকরা। ওই এলাকায় কড়া নজরদারি চালায় তাঁরা। কিছুক্ষণ পর একটি গাড়ি ও বাইকে করে মোট ৬ যুবক ওই জায়গায় হাজির হয়। কিছুক্ষণ পর আরও একজন যায় সেখানে। এরপরই ৭ জনকে হাতেনাতে ধরে এসটিএফ।

এসটিএফ সূত্রে এও জানানো হয়েছে,  অবিনাশ কুমারের থেকে মাদক নেওয়ার কথা ছিল বাকি ৬ জনের। তবে তার আগেই মাদক-সহ গ্রেপ্তার করা হয় তাঁদের। ধৃতদের কাছে মিলেছে ১৬৫ গ্রাম কোকেন। যার আনুমানিক বাজারমূল্য ৩৫ লক্ষ টাকা। ঘটনার তদন্তে নেমেচে এসটিএফ। খোঁজ চলছে , কোথা থেকে আনা হয়েছিল ওই মাদক বা তা কোথায় পাঠানো হত তার সন্ধান পেতে চান এসটিএফ আধিকারিকেরা। সঙ্গে এও খুঁজে দেখা হচ্ছে যে এই ঘটনার সঙ্গে আর কে বা কারা জড়িত রয়েছেন তাও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty + six =