লেকটাউনে দমকলকর্মী খুন ব্যক্তিগত শত্রুতার জেরেই, দাবি পুলিশের

লেকটাউনে দমকল কর্মী স্নেহাশিস রায়ের খুনের ঘটনায় মোট পাঁচজনকে গ্রেপ্তার করেছে বিধান নগর গোয়েন্দা বিভাগ ও লেকটাউন থানার পুলিশ। ব্যক্তিগত শত্রুতার জেরেই খুন বলে দাবি করেছে পুলিশ। বিধাননগর কমিশনারেট সূত্রে খবর, ধৃত সাগরের থেকে উদ্ধার হয়েছে খুনে ব্যবহৃত ৭এমএম পিস্তল। পাশাপাশি বিধাননগর কমিশনারেটের তরফ থেকে এও জানানো হয়, ৭০ হাজার টাকার বিনিময়ে খুনের সুপারি দেয় সাগর। জেরা করে দাবি পুলিশের। এছাড়াও একটি ওয়ান শার্টার ও এক রাউন্ড কার্তুজও উদ্ধার হয়েছে পুলিশ সূত্রে খবর।

এরই পাশাপাশি বিধাননগর কমিশনারেটের তরফ থেকে এও জানানো হয়েছে, ‘যাঁরা খুন করছে তাঁদের সঙ্গে কোনও শত্রুতা ছিল না স্নেহাশিসের। এরা শুধু সুপারি নিয়েছিল তাঁকে মারার জন্য। আর এই সুপারি দিয়েছিলেন সাগর। এই সাগরের সঙ্গেই ব্যক্তিগত শত্রুতা ছিল মৃতের। তদন্ত করে জানতে পেরেছি সাগরের একটি লটারি ব্যবসা ছিল। আর সেই ব্যবসা খারাপ হওয়ার পিছনে তাঁর ধারনা তৈরি হয় এমন অবস্থার পিছনে স্নেহাশিসের হাত রয়েছে।‘

এরই পাশাপাশি উঠে এসেছে আরও একটি ব্যক্তিগত তথ্য়ও। সাগর একদিন তাঁর স্ত্রীকে স্নেহাশিসের সঙ্গে দেখে নেন। তারপর থেকেই তাঁর বদ্ধমূল ধারনা হয়ে যায় যে ওদের মধ্যে পরকীয়ার সম্পর্ক রয়েছে। প্রসঙ্গত, গত বৃহস্পতিবার লেকটাউনে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় দমকল কর্মী স্নেহাশিস রায়ের। বাড়ি ফেরার পথে হঠাৎ তাঁকে লক্ষ্য করে গুলি চালিয়েছিল দুষ্কৃতীরা। এর আগেও স্নেহাশিসের উপর হামলা হয়েছিল বলে সূত্রের খবর।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − 6 =