আমার সুগার, প্রেসার সব কমে গিয়েছে, বাড়ছে ইডি-র’, জানালেন কৌস্তুভ

‘ইডি-র হেফাজতে থেকে আমার সুগার, প্রেসার সব কমে গিয়েছে। আমার কমছে মানে ইডি-র বাড়বে’। জোকা ইএসআই থেকে বেরনোর সময় এমনই মন্তব্য করতে দেখা গেল ব্যবসায়ী এবং একটি বেসরকারি চ্যানেলের সম্পাদক কৌস্তুভ রায়কে। সোমবার তৃতীয় দফার স্বাস্থ্য পরীক্ষার জন্য তাঁকে জোকা ইএসআই হাসপাতালে নিয়ে যায় ইডি। সেখানে কৌস্তুভ জানান, তাঁকে মিথ্যে মামলায় ইডি গ্রেফতার করেছে। মিথ্যে মামলায় তাঁকে ইডি কী বা জিজ্ঞাসাবাদ করবে। তিনি আরও বলেন, কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা তাঁকে হেফাজতে নেওয়ার পর তাঁর সুগার প্রেসার সব কমে গিয়েছে। অন্যাদিকে ইডি-র সুগার প্রেসার বাড়ছে বলে মনে করছেন ব্যবসায়ী কৌস্তুভ।

এর আগে গত শনিবার দ্বিতীয় স্বাস্থ্য পরীক্ষার জন্য তাঁকে জোকা ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হলে তিনি সাংবাদিকদের সামনে বলেন, তদন্তের নামে প্রহসন হচ্ছে। সারাদিন শুয়ে আছি এবং ঘুমোচ্ছি। কোনও কিছু পাওয়া যাচ্ছে না। যা হচ্ছে আপনারা দেখতে পাচ্ছেন। আমাকে ভয় দেখিয়ে, হেনস্থা করে কোনও লাভ নেই।ইন্ডিয়া জিতবে, এনডিএ হারবে বলেও মন্তব্য করেন তিনি।

প্রসঙ্গত, একটি চিটফান্ড মামলায় আর্থিক প্রতারণার অভিযোগে কৌস্তুভ রায়কে সোমবার মাঝরাতে গ্রেফতার করে ইডি। গত মঙ্গলবার তাঁকে সিবিআইয়ের বিশেষ আদালতে হাজির করানো হয়। তিনি নিজেই সওয়াল করেন। আদালত কলকাতা টিভির সম্পাদককে দশ দিন ইডি হেফাজতে রাখার নির্দেশ দেয়। একদিন অন্তর তাঁকে মেডিক্যাল চেকআপ করাতে হবে বলেও আদালত জানিয়েছে। দুদিন অন্তর তিনি আইনজীবীদের সঙ্গে দেখা করতে পারবেন। এই মামলার পরবর্তী শুনানি ২৮ জুলাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 4 =