পুজোয় ট্যুরের জন্য দারুণ অফার উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার

রথের রশিতে টান, মানে প্রায় এসেই গেল পুজো। কাউন্টডাউনও শুরু হয়ে গেল। ক্যালেন্ডার বলছে পুজোর আসতে আর পাক্কা চার মাস বাকি। মণ্ডপের বাঁশ বাঁধা থেকে শুরু করে পুজো উদযাপনের প্রস্তুতির শুরু হয়ে গেল বললেই হয়। শপিং থেকে ট্যুর প্ল্যানিং এই বেলায় আগেভাগে সেরে নিতে না পারলে শেষবেলায় জুটবে নাও পারে পছন্দসই জিনিস। আর এই পুজো মরশুমে বাংলার ভ্রমণ পিপাসুদের জন্য দারুণ অফার নিয়ে এল উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থা বা এনবিএসটিসি।

উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থা শুরু করছে ‘বুক নাউ, পে ল্যাটার’ এই অফারটি। এদিকে পুজোর ছুটির জন্য ট্রেনের টিকিট বুকিং শুরু হয়ে গিয়েছে ১৫ জুন থেকে। মাসের মাঝখানে সংসারের বাজেটের চাপে ট্যুর বুক করা নিয়ে একটু তো চিন্তা করতেই হয় মধ্যবিত্ত বাঙালিকে। এঁদের কথা ভেবেই কোনও টাকা ছাড়াই ট্যুর টিকিট বুকিংয়ের সুযোগ দিচ্ছে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থা। কোনও অগ্রিম পেমেন্ট ছাড়াই পুজোর সময় ঘুরতে যাওয়ার জন্য এখন থেকে বুকিং করে রাখা যাবে টিকিট। উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার জনপ্রিয় কিছু ট্যুরিস্ট স্পট দুরপাল্লার বাসের টিকিট অগ্রিম ছাড়াই চার মাস আগে থেকে বুক করে রাখা যাবে। তবে এই অফারটি পাওয়া যাবে শুধুমাত্র জুন ২০২৩ অবধি। যা ভারতীয় রেলওয়েজ টেক্কা দিতে পারে অনায়াসেই। এখানে বলে রাখি,পুজোয় দার্জিলিং, সিকিম, ডুয়ার্স, কালিম্পং সহ রাজ্যের হটস্পট পর্যটন কেন্দ্রগুলিতে যাতায়াতের প্যাকেজ বুক করার অফারও রয়েছে।

উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থা সূত্রে জানা গিয়েছে, এখনই কোনও অগ্রিম টাকা না দিতে হলেও পরে ভাগে ভাগে টিকিটের টাকা আপনি দিতে পারবেন। সংস্থার তরফে জানানো হয়েছে, জুন মাস শেষ হওয়ার আগে অক্টোবরের জন্য টিকিট বুকিং করলে আগামী মাস অর্থাৎ জুলাইয়ের সাত তারিখের মধ্যে টিকিটের মোট টাকার ৫০ শতাংশ দিয়ে দিতে হবে। চাইলে জুলাই মাসে পুরো টাকাও মিটিয়ে দেওয়া যেতে পারে আবার কারও অসুবিধা থাকলে, টিকিটের ৫০ শতাংশ দাম এখন মিটিয়ে বাকি ৫০ শতাংশ ভ্রমণের তারিখের ৩০ দিন আগেই মিটিয়ে দিলে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 + two =