ভর সন্ধেয় শ্যুট আউটের ঘটনা রাজারহাটের নারায়ণপুরে

ভরসন্ধেয় একের পর এক গুলিতে ঝাঁঝরা ব্যক্তি। ঘটনাস্থল রাজারহাটের নারায়ণপুরে ফায়ার স্টেশন। আক্রান্ত ব্যক্তিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ভিআইপি রোডের ধার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি। পুলিশ সূত্রে খবর, নিহতের নাম দেবজ্যোতি ঘোষ। ঘটনাস্থলে পৌঁছেছেন বিধাননগর পুলিশ কমিশনারেটের কর্তারা। ঘটনার তদন্ত শুরু হয়েছে। কে বা কারা, কী কারণে তাঁর ওপর হামলা চালাল, তা খতিয়ে দেখা হচ্ছে।

সূত্র মারফত জানা যাচ্ছে দেবজ্যোতি ঘোষ নামে ওই ব্যক্তিরও পুরনো অপরাধের রেকর্ড রয়েছে। একটি খুনের মামলায় যাবজ্জীবন সাজাও হয় তাঁর। কিছুদিন আগে প্যারলে মুক্তি পেয়েছেন তিনি। এদিন নারায়ণপুর থানায় হাজিরা দিতে যান। সেখান থেকে ফেরার পথে নারায়ণপুর স্পোর্টিং ক্লাবের সামনে তাঁর ওপর হামলা চালান হয়। বেশ কয়েকটি গুলি চালান হয় তাঁকে লক্ষ্য করে। রক্তাক্ত অবস্থায় সেখানেই লুটিয়ে পড়েন তিনি। এরপর তড়িঘড়ি ভিআইপি রোডের ধার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, দেবজ্যোতি ঘোষ তাঁর গাড়ির মধ্যেই ছিলেন। সেই সময় আচমকাই তাঁর ওপর হামলা চালায় দুষ্কৃতীরা। পরপর গুলি চালাতে শুরু করে তারা। এরপর চেখের নিমেষে এলাকা ছাড়ে দুষ্কৃতীরা। তবে ঠিক কী কারণে তাঁর উপর এই হামলা, কিংবা এই হামলার সঙ্গে কে বা কারা যুক্ত সেই বিষয়ে এখনও পর্যন্ত বিশেষ কিছু জানা যায়নি। গোটা ঘটনার তদন্তে নেমেছে নারায়ণপুর থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 + sixteen =