রিয়েলিটি শ্য়ো-তে সুযোগ পাইয়ে দেওয়ার নামে ধর্ষণ

জনপ্রিয় হিন্দি রিয়েলিটি শো ‘দ্য কপিল শর্মা’ শো-তে সুযোগ পাইয়ে দেওয়ার নাম করে মুম্বইতে ২৬ বছর বয়সী এক তরুণীকে ধর্ষণ করার অভিযোগ উঠল। অভিযোগ নথিভুক্ত হওয়ার পরই অভিযুক্ত আনন্দ সিংকে মুম্বই পুলিশ গ্রেফতার করে।

মুম্বই পুলিশ সূত্রে খবর, কয়েকদিন আগে অনলাইনে পরিচয় হয় অভিযুক্ত আনন্দ ও মহিলার। আনন্দ ওই তরুণীকে জানিয়েছিল, টিভি ইন্ডাস্ট্রির বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে তাঁর যোগাযোগ রয়েছে। সঙ্গে এও জানায়, সে তাঁকে দ্য কপিল শর্মা শোতে চাকরি পাওয়ার ব্যবস্থা করে দিতে পারেন। মহিলাটি আনন্দের কথায় বিশ্বাস করেন। তবে আনন্দ মহিলাকে বলেন, শোতে কাজ করার জন্য তাঁকে একটি অডিশন দিতে হবে। সঙ্গে এও জানান,  অডিশন ভাল হলে তিনি তাঁকে কাস্টিং ডিরেক্টরের কাছে নিয়ে যাবেন। এরপর আনন্দের কতায় ওই মহিলা রাজি হলে পালঘর জেলার নালাসোপাড়া এলাকায় আনন্দের বাড়িতে অডিশন দেওয়ার নামে তাঁকে ডাকাও হয়। আর এই অডিশনের অজুহাতেই ওই তরুণীকে ধর্ষণ করে অভিযুক্ত।

ঘটনার সময় তরুণী বাধা দিলে তাঁকে শারীরিকভাবে লাঞ্ছিত করা হয় এবং কাউকে বললে তাঁকে ভয়ানক পরিণতির হুমকি দেওয়া হয়। ঘটনার পরে মহিলাটি পুলিশের কাছে যান এবং ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ (ধর্ষণ), ৫০৬ (ফৌজদারি ভয় দেখানো) ধারার অধীনে এফআইআর দায়ের করা হয়। এরপরই আনন্দকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। এরপর স্থানীয় আদালতে পেশ করা হলে তাকে পুলিশ হেফাজতে পাঠানো হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − one =