মন্দির দর্শন নিয়ে ট্রোলের মোক্ষম জবাব দিলেন সারা

মন্দির দর্শন নিয়ে বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে কটাক্ষের শিকার হতে হয়েছে সারা আলি খানকে। মুসলিম কন্যা কেনই বা মন্দিরে ঢুকছেন, এই প্রশ্নেরও সম্মুখীন হতে হয়েছে অভিনেত্রীকে। তবে এবার ট্রোলারদের মোক্ষম জবাব দিলেন সারা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সারা জানিয়েছেন, ‘আপনাদের যদি ভাল লাগে, তাহলে ঠিক আছে। আপনাদের ভাল না লাগলে, তাহলেও ঠিক। আমি কোথায় যাব, সেটা একেবারেই আমার ইচ্ছে।‘ সারার কথায়, তিনি ট্রোলে খুব বেশি পাত্তা দেন না। তার কাছে এগুলি অনেকটা ব্যাকগ্রাউন্ড নয়েজের মতো। ততক্ষণ তিনি চুপ করে থাকবেন, যতক্ষণ না এই ট্রোল তাঁর কাজে প্রভাব ফেলছে।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের বিপরীতে কেদারনাথ ছবি দিয়ে শুরু হয়েছিল তাঁর সিনেমার জগতে যাত্রা। তাঁর শেষ ছবি ‘জারা হটকে জারা বচকে’র প্রোমোশনের সময় সারাকে দেখতে পাওয়া গিয়েছিল উজ্জয়নের মহাকাল মন্দির, মুম্বইয়ের সিদ্ধি বিনায়ক মন্দিরেও। আপাতত তাঁর হাতে রয়েছে অনুরাগ বসুর ছবি ‘মেট্রো ইন দিনো’-র কাজ। যেখানে তাঁর বিপরীতে থাকবেন আদিত্য রয় কাপুর। উল্লেখ্য, সইফ কন্যা সারাকে এর আগে ‘সিম্বা’, ‘লাভ আজকাল ২’, ‘কুলি নম্বর ১’, ‘গ্যাসলাইট’-এর মতো ছবিতে দেখতে পাওয়া গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 + eleven =