আজকের রাশিফল, (২ জুলাই, ২০২৩, রবিবার)

                                           আজকের রাশিফল, (২ জুলাই, ২০২৩, রবিবার)

                                            Today’s Horoscope 2nd of July 2023, Sunday

 

 

মেষ-

ভয়, সন্দেহ, রাগ, লোভ ইত্যাদির মত নেতিবাচক ভাবনাগুলি ত্যাগ করুন। আপনার পরিচিত মানুষদের মাধ্যমে উপার্জনের নতুন উৎস তৈরি হতে পারে। আপনার কথাবার্তায় অকৃত্রিম হোন. মনে রাখবেন, কথায় সত্যতা না থাকলে কোন কাজ হবে না।

শুভ সংখ্যা :- 1

শুভ রং :- কমলা এবং সোনালি

 

বৃষ-

নিজেকে অসুখী ভাববেন না। দুঃখ অনুভব না করলে সুখ বোঝা যায় না। ঘনিষ্ঠজন বা আত্মীয়দের সাথে ব্যবসা পরিচালনা তর্ক থাকুন। অন্যথায় আর্থিক ক্ষতি হতে পারে। বন্ধুদের সান্নিধ্য লাভে সুখ। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে সাক্ষাতের সম্ভাবনা। আপনার ইচ্ছামত কিছু নাও চলতে পারে। বাগান আপনাকে মাসিক শান্তি দিতে পারে।

শুভ সংখ্যা :- 9

শুভ রং :- লাল এবং মেরুন

 

মিথুন-

আশাবাদী হোন এবং জীবনের উজ্জ্বল দিকটি দেখুন। আপনার প্রত্যয় আশা এবং আকাঙ্খা বাস্তবায়নের পথ দেখাতে সাহায্য করবে। আজ আপনার সামনে অনেক নতুন আর্থিক স্কিমের উপস্থাপন করা হবে। কোনও প্রতিশ্রুতি করার আগে ভালো করে সব দিক দেখে নিন। আপনার বাচ্চার কোন পুরস্কার গ্রহণের অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে আপনি খুশি হবেন। কারণ, সে আপনার প্রত্যাশামাফিক ফল করে আপনার স্বপ্নকে বাস্তবায়িত করেছে। আপনাকে আজ বাস্তবের মুখোমুখি হতে হবে। আপনার যোগ্যতা মানুষের মধ্যে প্রশংসার যোগ্য করে তুলবে।

শুভ সংখ্যা :- 7

শুভ রং :- ক্রিম এবং সাদা

 

ককর্ট-

আপনি সম্ভবত অনেক সমস্যা থেকে মুক্তি পাবেন। সন্দেহ, নিরুৎসাহ, বিশ্বাসের অভাব, লোভ, অঙ্গীকার, অহংকার এবং ঈর্ষা ত্যাগ করুন। বিনিয়োগের যে স্কিমগুলো আপনার কাছে আকর্ষণীয় লাগছে সেগুলো খুঁটিয়ে দেখুন। কথা দেওয়ার আগে বিশেষজ্ঞের পরামর্শ নিন। প্রিয়জনের মধ্যে বিবাদে জড়াতে পারেন।

শুভ সংখ্যা :- 1

শুভ রং :- কমলা এবং সোনালি

 

সিংহ-

সম্পূর্ণ বিশ্রামের প্রয়োজন। অজানা উৎস থেক অর্থ উপার্জন হতে পারে। যা অনেকটাই আর্থিক সমস্যার সমাধান করবে। পরিবারের মধ্যে দমনমূলক মনোভাব পরিত্যাগ কুন। যদি আপনি আচমকা কোনও সিদ্ধান্ত বা অপ্রয়োজনীয় পদক্ষেপ তাহলে ক্ষতিহতে পারে।

শুভ সংখ্যা :- 9

শুভ রং :- লাল এবং মেরুন

 

কন্যা-

অত্যধিক দুশ্চিন্তা মানসিক শান্তিতে ব্যাঘাত ঘটাতে পারে। আজ, আপনি কারও কোনও সহায়তা ছাড়াই অর্থ উপার্জনের রাস্তা খুঁজে পাবেন।

শুভ সংখ্যা :- 7

শুভ রং :- ক্রিম এবং সাদা

 

তুলা-

মনকে সতেজ রাখুন। জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। সামাজির অনুষ্ঠানে উপস্থিত হওয়ার সুযোগ থাকতে পারে-যা আপনাকে প্রভাবশালী ব্যক্তিদের ঘনিষ্ঠ সান্নিধ্যে আনবে।

শুভ সংখ্যা :- 1

শুভ রং :- কমলা এবং সোনালী

 

বৃশ্চিক-

স্বাস্থ্যের প্রতি নজর দিন। অর্থনৈতিক দিক শুভ ইঙ্গিত দেয়। যদি আপনি কোনও ব্যক্তিকে অর্থ ধার দিয়ে থাকেন তবে আপনি আজ সেই টাকা ফেরত পাবেন বলে আশা করা যায়। নতুন আশার আলো খুঁজে পাবেন। তবে তা অনেকটাই আপনার নিজস্ব উদ্যোগের উপর নির্ভরশীল। সম্ভবতঃ কোন দূরের জায়গা থেকে সন্ধ্যার শেষভাগে সুখবর আসতে পরে।

শুভ সংখ্যা :- 2

শুভ রং :- রুপোলি এবং সাদা

 

ধনু-

এমন কিছু করুন যা আপনি উপভোগ করেন। আজ আপনার সামনে অনেক নতুন আর্থিক স্কিমের উপস্থাপন করা হবে। কোনও প্রতিশ্রুতি করার আগে ভালো করে সব দিক দেখে নিন। কোন প্রতিবেশীর সঙ্গে মতান্তরে জড়াতে পারেন। নিজেকে শান্ত রাখুন। হৃদ্যতাপূর্ণ সম্পর্ক বজায় রাখতে আপ্রাণ চেষ্টা করুন। দুশ্চিন্তা ত্যাগ করুন।

শুভ সংখ্যা :- 8

শুভ রং :- কালো এবং নীল

 

মকর-

বন্ধুদের বা পরিবারের সাথে ভ্রমণ আপনাকে ভারমুক্ত করবে। মানুষজন আপনাকে নতুন আশা এবং স্বপ্ন দেখাবে। কিন্তু তার অনেকটাই আপনার নিজস্ব উদ্যোগের উপর নির্ভরশীল। আপনার সাহায্যের দিকে যারা তাকিয়ে থাকে তাদের আপনি অঙ্গীকার দিতে পারেন। কর্মক্ষেত্র শুভ।

শুভ সংখ্যা :- 8

শুভ রং :- কালো এবং নীল

 

 কুম্ভ-

তাড়াহুড়ো করে কোন সিদ্ধান্ত নেবেন না। এতে আপনার বাচ্চাদের স্বার্থ ক্ষতিগ্রস্ত হতে পারে। বিপরীত লিঙ্গের থেকে সহায়তায় আজ আপনি ব্যবসা বা চাকরিতে আর্থিক সুবিধা পেতে পারেন। আজ আপনি পরোপকার ও সামাজিক কাজের দিকে আকৃষ্ট হতে পারেন। অধৈর্য হবেন না। তা আপনার কাজের পক্ষে খারাপ ফল দিতে পারে।

শুভ সংখ্যা :- 6

শুভ রং :- স্বচ্ছ এবং গোলাপি

 

মীন-

শরীরের দিকে নজর রাখুন। অপব্যয় করার  করার কারণে অর্থিক সমস্যার সৃষ্টি হতে পারে। আবেগ নিয়ন্ত্রণ করুন।

শুভ সংখ্যা :- 4

শুভ রং :- বাদামি এবং ধূসর

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × one =