সুজয়কৃষ্ণের শারীরিক অসুস্থতা নিয়ে সংশয় প্রকাশ ইডি-র

সুজয়কৃষ্ণ ভদ্রর বেসরকারি হাসপাতালে চিকিৎসার আরজি মামলায় হাইকোর্টে সংশয় প্রকাশ করলেন ইডির আধিকারিকেরা। এরই পাশাপাশি এসএসকেএমে চিকিৎসায় সমস্যা কোথায় বা সুজয়কৃষ্ণ কেনই বা কেন নির্দিষ্ট একটি হাসপাতালে ভরতি হতে চাইছেন তা নিয়েও মঙ্গলবার আদালতে প্রশ্ন করতে দেখা যায় বিচারপতি তীর্থঙ্কর ঘোষকে।

বেশ কিছুদিন ধরেই অসুস্থ নিয়োগ দুর্নীতি মামলায় ধৃত সুজয়কৃষ্ণ ভদ্র। বর্তমানে এসএসকেএম-এ চিকিৎসাধীন তিনি। সম্প্রতি নিম্ন আদালতে বেসরকারি হাসপাতালে চিকিৎসা ও জামিনের আরজি জানান কিন্তু তার বিরোধিতা করেন সুজয়কৃষ্ণ ভদ্র। পরবর্তীতে একই আবেদন নিয়ে হাইকোর্টে মামলা করেন সুজয়কৃষ্ণের আইনজীবী। মঙ্গলবার ছিল সেই মামলার শুনানি। সেখানেই সুজয়কৃষ্ণ ভদ্রের অসুস্থতা নিয়ে সংশয় প্রকাশ করে ইডি। এসএসকেএম হাসপাতালের ভূমিকা নিয়েও প্রশ্ন তোলে তদন্তকারীরা। এরই সূত্র ধরে উঠে আসে পার্থ চট্টোপাধ্যায়ের অসুস্থতা প্রসঙ্গ। এই প্রসঙ্গেই ইডির তরফ থেকে বলা হয়, এসএসকেএম হাসপাতালের রিপোর্টে দেখা গিয়েছিল মারাত্মক অসুস্থ পার্থ চট্টোপাধ্যায়। এরপর এই আদালতের নির্দেশেই তাঁকে এয়ার অ্যাম্বুল্যান্সে ভুবনেশ্বর এইমসে নিয়ে যাওয়া হয়। সেখানে দেখা যায় তিনি সম্পূর্ণ সুস্থ।

এর পাশাপাশি বিচারপতি তীর্থঙ্কর ঘোষ প্রশ্ন করেন, বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে কেন চিকিৎসার ইচ্ছে তা নিয়েও। সঙ্গে প্রশ্ন করেন এসএসকেএম হাসপাতালে চিকিৎসা করতে অসুবিধা কোথায় সুজয়কৃষ্ণর সে ব্যাপারেও। এই প্রসঙ্গে বিচারপতি তীর্থঙ্কর ঘোষ জানান,  এই হাসপাতালে  যেখানে এখন হৃদযন্ত্র প্রতিস্থাপনও হয়, সেই হাসপাতালের উপর ভরসা নেই কেন তা নিয়েও। পাশাপাশি বিচারপতি এও জানতে চান, বাইপাসের ধারে যে হাসপাতালের কথা বলা হচ্ছে সেখানেই কেন চিকিৎসা করাতে চান সুজয়কৃষ্ণ? তিনি আগে সেখানে চিকিৎসা করিয়েছেন বা তাঁর চিকিৎসক সেখানে বসেন কি না সে ব্যাপারেও।  এখানে ইডির দাবি, জামিনের জন্যই কৌশল করছেন সুজয়কৃষ্ণের আইনজীবী। আগামী বৃহস্পতিবার ফের এই মামলার শুনানি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine − six =