দেশের জার্সিতে শেষ ম্যাচ খেলতে কলকাতায় সুনীল

দেশের জার্সিতে শেষ ম্যাচ খেলতে  কলকাতায় পৌঁছে গেলেন সুনীল ছেত্রী। শহরে ভারতের যে কোনও খেলা নিয়েই আগ্রহ থাকে। আর এটা তো শুধুমাত্র একটা ম্যাচ নয়, অন্যতম সেরা ভারতীয় তারকার দেশের জার্সিতে বিদায়ী ম্যাচ। তার ওপর ৬ জুন যুবভারতীতে কুয়েতকে হারাতে পারলেই ইতিহাসে প্রথমবার বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বের তৃতীয় রাউন্ডে পৌঁছে যাবে ভারত।

এমনই এক আবহে বুধবার সুনীল সহ গোটা ভারতীয় দলকে স্বাগত জানাতে দমদম বিমানবন্দরে হাজির ছিলেন আইএফএ কর্তারা। উপস্থিত থাকতে দেখা যায় সমর্থকদেরও। আর সবার নজর ছিল একজনের দিকেই। তিনি সুনীল ছেত্রী। উত্তরীয় এবং ফুলের স্তবক দিয়ে স্টিমাচের দলকে শুভেচ্ছা জানানো হয়।

যদিও এদিন কোনও কথা বলেননি ভারত অধিনায়ক। গত দু’সপ্তাহ ধরে ভুবনেশ্বরে চলছিল জাতীয় শিবির। বুধবার সকালে সেখানে শেষ প্র্যাকটিস করে  কলকাতায় রওনা দেয় দল। ভুবনেশ্বর থেকে রওনা দেওয়ার আগে সোশ্যাল মিডিয়ায় সুনীল লেখেন, ‘শেষ কয়েকটা দিন আমি দোটানায় ভুগছি। জাতীয় দলে আমার মাত্র কয়েকটা দিন বাকি। আমি কি প্রত্যেক দিন, প্রত্যেক ট্রেনিং সেশন গুনব? নাকি আমি শেষটা নিয়ে কোনও কিছুই ভাবব ?’ এছাড়াও সুনীল জানান, তিনি ফুটবল এবং তাঁর দলের প্রতি ঋণী। প্রথমে ২ জুন  কলকাতায় আসার কথা ছিল ভারতীয় দলের। কিন্তু এখানকার আবহাওয়া এবং পরিবেশের সঙ্গে মানিয়ে নিতে আরও চারদিন আগে আসার সিদ্ধান্ত নেন ইগর স্টিমাচ‌। বৃহস্পতিবার থেকে কলকাতায় প্র্যাকটিস শুরু করে দেবেন সুনীলরা।

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 + ten =