ওয়েবেল এবং ডবলিউটিএল নিয়েবড় দুর্নীতির পর্দাফাঁস করবেন বলে দাবি শুভেন্দুর

ওয়েবেল এবং ডবলিউটিএল নিয়ে শুক্রবার বড় দুর্নীতির পর্দাফাঁস করবেন বলে দাবি করেছেন শুভেন্দু অধিকারী। এই দুর্নীতির সঙ্গে সরাসরি যুক্ত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এমনও জানিয়েছেন বিরোধী দলনেতা। আর এই সব ঘটনায় বিভিন্ন কাজের টেন্ডার ও অন্যান্য নথি সহ শুক্রবার বিস্তারিত তথ্য সংবাদমাধ্যমের সামনে তুলে ধরবেন বলেও জানান তিনি। সাংবাদিকদের কাছে শুভেন্দু অধিকারীর দাবি, ‘ শুক্রবার বিকেল তিনটেয় তিনি ওয়েবেল এবং ডবলিউটিএল নিয়ে সরকারের যে দুর্নীতি প্রকাশ্যে আনবেন।

সাম্প্রতিককালে একের পর এক বিস্ফোরক ও চাঞ্চল্যকর অভিযোগের বোমা ফাটিয়েছেন শুভেন্দু অধিকারী। কখনও মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের বিভিন্ন বেনিয়ম, আবার কখনও বা শাসক দল তৃণমূল কংগ্রেসকে তীব্র নিশানা করে কেন্দ্রীয় প্রকল্পের টাকা লুটের অভিযোগে সরব হতে দেখা গেছে শুভেন্দু অধিকারীকে। এদিকে আবার নিয়োগ দুর্নীতি ইস্যুতে বর্তমানে তোলপাড় রাজ্য রাজনীতি। প্রাক্তন শিক্ষামন্ত্রী থেকে শিক্ষা দফতরের একাধিক আধিকারিক বর্তমানে সংশোধনাগারে বন্দি।

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার জালে বীরভূমের দাপুটে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল থেকে শুরু করে শাসকদলের একাধিক নেতা দুর্নীতি ইস্যুতে এখন জেলবন্দি। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার নজরে কয়লা থেকে গরু পাচার মামলা। এই প্রেক্ষাপটে শুভেন্দু অধিকারীর নতুন দুর্নীতির পর্দাফাঁস করার যে হুঁশিয়ারি দিয়েছেন শুভেন্দু তা সত্য হলে রাজ্য রাজনীতিতে যে নতুন করে এক আলোড়ন আসতে চলেছে তা বলাই বাহুল্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen + 20 =