আদিপুরুষের প্রভাবে পিছোচ্ছে ‘ওহ মাই গড-২’ -এর মুক্তি

মুক্তির অপেক্ষায় অক্ষয় কুমারের আপকামিং ছবি ‘ওহ মাই গড ২’। ১১ অগাস্টে মুক্তির পাওয়ার কথা এই ছবি। কিন্তু অনেকেরই আশঙ্কা আদিপুরুষ এর প্রভাব পড়তে পারে অক্ষয়ের নতুন ছবিতে। কারণ, ফের সেই বিক্ষোভের ভয়। যা বাধা হয়ে দাঁড়াতে পারে সেন্সর বোর্ড অফ সার্টিফিকেশনে। সূত্রের খবর, ‘ওহ মাই গড ২ ছবিটি বিশদে পর্যালোচনার জন্য রিভিশন কমিটির কাছে পাঠানো হয়েছে। ছবির সমস্ত দৃশ্য থেকে শুরু করে সংলাপ সমস্তটা খতিয়ে দেখা হচ্ছে। সূত্রে খবর মিলছে,‘সিবিএফসি আদিপুরুষের সংলাপ গুলি নিয়ে যে প্রতিক্রিয়ার মুখোমুখি হয়েছিল, তার পুনরাবৃত্তি চায় না।’

পাশাপাশি এও জানা গিয়েছে, বোর্ডের সংশোধন কমিটি ‘ওহ মাই গড ২’ এর ‘দৃশ্য এবং সংলাপ’ দেখার পর অক্ষয় কুমার অভিনীত এই ছবির বিষয়ে সিদ্ধান্ত নেবে। অক্ষয় কুমার ছাড়াও ছবির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন ইয়ামি গৌতম, পঙ্কজ ত্রিপাঠি ।

এদিকে ওম রাউতের ছবি ‘আদিপুরুষ’ মুক্তির পর থেকেই। ছবিতে রামের চরিত্রে প্রভাস, সীতার চরিত্রে কৃতি, লক্ষ্মণ চরিত্রে সানি সিং এবং রাবণের চরিত্রে অভিনয় করেছিলেন সাইফ আলি খান। তবে সমস্যার বাধে হনুমানের মুখের কিছু সংলাপ নিয়ে। তোলা হয় ছবি বয়কটের ডাক। এমনকী, আদালতের পক্ষ থেকেও সমালোচনা করা হয় নির্মাতাদের।

এদিকে দিন কয়েক আগেই প্রকাশ্যে এসেছে ওমজি ২-এর টিজার। ২০০১ সালের মুক্তিপ্রাপ্ত ব্লকবাস্টার ছবি ওএমজি-র সিক্যুয়েল এই ছবি। ওমজি ২ ছবিতে ভগবান শিবের ভূমিকায় দেখা যেতে চলেছে অক্ষয় কুমারকে। শিবরূপী অক্ষয় ভক্ত কান্তি শরণ মুদগল ওরফে পঙ্কজ ত্রিপাঠীর জন্য মর্তে আসবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 2 =