সাংঘাতিক সমস্যায় অনিন্দিতা রায়চৌধুরী

সত্যিই নাজেহাল হয়ে যাচ্ছে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অনিন্দিতা রায়চৌধুরীর জীবন। সৌজন্যে সোশ্যাল মিডিয়া। অনিন্দিতা নিঃসন্দেহে টেলিভিশনের অত্যন্ত সফল এবং জনপ্রিয় একজন অভিনেত্রী। তাঁর নজরকাড়া অভিনয় বারবার মুগ্ধ করেছে দর্শককে। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও অত্যন্তসক্রিয় তিনি। কিন্তু হঠাৎই বেজায় সমস্যায় পড়েছেন অনিন্দিতা।

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী লিখেছেন, ‘একই সমস্যা বারবার হচ্ছে, নানা রকম ফেক অ্যাকাউন্ট থেকে থেকে মানুষকে বিরক্ত করা হচ্ছে। কখনও ‘টাকা দিলে কাজ দেবো’ বলা হচ্ছে, কখনও অশ্লীল শব্দ ব্যবহার করে টেক্সট করা হচ্ছে। সঙ্গে  স্বাভাবিকভাবেই আমারই একাধিক ছবিও ব্যবহার করা হচ্ছে সেই সমস্ত প্রোফাইলে।’

অভিনেত্রী এমনও লিখেছেন, ‘সাইবার ক্রাইমে যোগাযোগ করার চেষ্টা করেছি। কলকাতা পুলিশ এবং ফেসবুকে প্রাইভেসিতেও যোগাযোগ করা হয়েছে। দুঃখের বিষয় এটাই যে কোনও উপকার হয়নি তাতে।’ একইসঙ্গে সকলের উদ্দেশে অভিনেত্রী সকলের উদ্দেশে আরও বলেছেন, যাঁরা মাঝেমাঝেই এই ধরনের অভিজ্ঞতার শিকার হচ্ছেন তাদের সবাইকে এটাই বলার যে, এই যে ছবিটি দেওয়া হল সেটাই আমার আসল অ্যাকাউন্ট এবং আমার এই একটাই ব্লু টিক অ্যাকাউন্ট। বাকি সব ফেক অ্যাকাউন্ট।’  লেখাটির সঙ্গে অভিনেত্রী নিজের ফেসবুকের অরিজিনাল অ্যাকাউন্টের একটি স্ক্রিনশটও দিয়েছেন। অভিনেত্রীর করা এই পোস্টে একাধিক কমেন্টও পড়েছে। যেখানে অনেকেই বলেছেন, অভিনেত্রীর প্রোফাইল থেকে তাঁদের কাছে মেসেজও গিয়েছে নানারকম। তবে যাঁরাই এই ধরনের কাজ করছেন তারা অনিন্দিতাকে ব্লক করেও দিয়েছেন বলেও জানিয়েছেন অভিনেত্রী।

এই ঘটনায় অনিন্দিতার সোশ্যাল মিডিয়ায় থাকা ভক্তেরা তাঁকে আরও কড়া পদক্ষেপ নেওয়ার পরামর্শ দেন। কেউ কেউ আবার এও বলেন, যে থানায় এফআইআর দায়ের করতে। যাতে এই ধরণের অপরাধ খুব শীঘ্রই বন্ধ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − four =